Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / নিম্ন-মধ্যবিত্তদের মাঝেও খাদ্যসহায়তা দিচ্ছেন বালিয়ায় ইউপি চেয়ারম্যান
নিম্ন-মধ্যবিত্তদের

নিম্ন-মধ্যবিত্তদের মাঝেও খাদ্যসহায়তা দিচ্ছেন বালিয়ায় ইউপি চেয়ারম্যান

এবারে হতদরিদ্রের পাশাপাশি নিম্নমধ্যবিত্তদের তালিকা করে তাদের বাড়ি বাড়ি খাদ্যসহায়তা পৌঁছে দিচ্ছেন চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়ায় ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম মিজি।

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ এবং চাঁদপুর সদর আসনের এমপি শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এন অনুপ্রেরণায় তিনি নিজ ইউনিয়নে এই খাদ্য সহায়তা প্রদান করছেন।

সেই ধারাবাহিকতায় ৫ এপ্রিল রোববার সকাল ১০ টায় ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মেম্বারদের মাধ্যমে তালিকা তৈরী করে এই খাদ্য সহায়তা প্রদান করেন। যার মধ্যে রয়েছে ৭ কেজি করে চালসহ, ডাল, লবন, আলু, পেয়াঁজ ও সাবান। খাদ্য সামগ্রী গ্রহন করতে আসা সুবিধা ভোগীরা নিজেদের মধ্যে নিরাপদ দুরুত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী গ্রহন করেন।

এছাড়াও ইউপি চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম দেশে করোনা ভাইরাসের লক্ষণ দেখা দিলে নিজ ইউনিয়নের সাধারণ জনগনের জন্য সুরক্ষা সামগ্রী হিসাবে মাস্ক, সাবান, হ্যান্ড ওয়াস, হ্যান্ড স্যানিটেশন বিতরণ করেন।

এদিকে চাঁদপুর জেলা প্রশাসনে মোঃ মাজেদুর রহমান খানের নির্দেশে বালিয়া ইউনিয়নে সন্ধ্যা ছয়টার পর থেকে ওষুধের দোকান ছাড়া সকল ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখার জন্যে চেয়ারম্যান নিজে এবং গ্রাম পুলিশের মাধ্যমে ব্যবসায়ীদের সচেতন করেন। চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম মিয়াজী সার্বক্ষণিক এলাকায় থেকে তার এই উদ্যোগ ইউনিয়নবাসীর মাঝে নিজস্ব সর্তকতা সৃষ্টিতে কাজ করেছে।

প্রতিবেদক: আশিক বিন রহিম,৫ ফেব্রুয়ারি ২০২০