চাঁদপুর

নিম্নচাপে চাঁদপুরে টানা বৃষ্টি : কর্মজীবীদের চরম ভোগান্তি

বঙ্গোপসাগরে নিম্নচাপের প্রভাবে রোববার (১১ জুন) রাত থেকেই বৃষ্টি হচ্ছে চাঁদপুরে। সোমবার সারাদিন বৃষ্টি হওয়ার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। এদিকে রবি ও সোমবারের টানা বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছেন শহরবাসী।

বিশেষ করে সোমবার সকালটা বৃষ্টি দিয়েই শুরু হওয়ায় শহরের মানুষ সমস্যায় পড়তে হয়েছে সবচেয়ে বেশি। রোববার রাত থেকে প্রায় একটানা বৃষ্টিতে চাঁদপুর শহরের অনেক গুরুত্বাপূর্ণ রাস্তায়ই হাটু পরিমাণ পানি জমে গেছে। সেই সঙ্গে রিকশা ও সিএনজিতে যাতায়াত করতে অতিরিক্ত ভাড়া শহরবাসীর ভোগান্তি বাড়িয়েছে।

রাস্তায় যানবাহন কম থাকায় অফিসগামী লোকজন, স্কুল কলেজের শিক্ষার্থী ও যাত্রীদের গন্তব্যে পৌঁছাতে সমস্যায় পড়তে দেখা গেছে। দিনের অন্যান্য সময়ে পেশাগত বা জরুরি প্রয়োজনে যারা বাইরে বেরিয়েছেন তাদেরও ভোগান্তিতে পড়তে হচ্ছে।

আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, উত্তর-পশ্চিম বঙ্গোপসাগর এলাকায় সৃষ্ট নিম্নচাপটি উত্তর পূর্বদিকে অগ্রসর হয়ে সকাল ছয়টার দিকে উপকূলীয় এলাকায় অবস্থান করছিল। নিম্নচাপটি আরও উত্তর ও উত্তর পূর্বে স্থলভাগের দিকে অগ্রসর হবে। এর প্রভাবে চাঁদপুরে বৃষ্টি চলবে।

চাঁদপুর আবহাওয়া অফিস জানান, রোববার থেকে সোমবার পর্যন্ত সকাল দুপুর পর্যন্ত চাঁদপুরে ১শ’ ২০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সম ৮: ৪৪ পিএম, ১২ জুন ২০১৭, সোমবার
ডিএইচ

Share