Home / খেলাধুলা / নিদাহাস ট্রফি মিশনে শ্রীলঙ্কার পথে টিম বাংলাদেশ
নিদাহাস ট্রফি মিশনে শ্রীলঙ্কার পথে টিম বাংলাদেশ

নিদাহাস ট্রফি মিশনে শ্রীলঙ্কার পথে টিম বাংলাদেশ

নিদাহাস ট্রফির মিশনে অবশেষে যাত্রা শুরু করলো টিম বাংলাদেশ। আজ দুপুর ১টায় শ্রীলঙ্কান এয়ারলাইন্সযোগে কলম্বোর উদ্দেশে ঢাকা ছেড়েছে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বাংলাদেশ ক্রিকেট দল। তিন ঘণ্টার সফর শেষে বিকেল ৪টা নাগাদ কলম্বোয় পৌঁছানোর কথা রয়েছে তাদের।

তাসকিন বলেন, ‘সত্যি কথা বলতে একমাত্র নিয়ন্ত্রণ করতে পারব আমার হার্ড ওয়ার্কটা। আল্লাহর রহমতে বেশি দিন বাইরে থাকতে হয়নি। এক সিরিজ পরই দলে ফিরেছি। এবার ১২০ ভাগ দেব এবং ম্যাচ জেতানোর চেষ্টা করব।’

আর এই ক্ষেত্রে তাকে সাহস যোগাচ্ছে শ্রীলঙ্কার পরিচিত উইকেট। এই সিরিজের আগেও লঙ্কায় তার পা পড়েছে। তাই সেখানকার উইকেটের আচরণ সম্পর্কে তার ধারণা স্পষ্ট। পাশাপাশি বিশ্বাস রাখছেন নিজেদের উইকেট টেকিং বোলিং ও সতীর্থ ব্যাটসম্যানদের ধারালো ব্যাটিংয়ের ওপর।

‘শ্রীলঙ্কায় আগেও একটা সিরিজ খেলেছি। খুবই ট্রু উইকেট হয়। ব্যাটিং উইকেট হয়।যদিও টাফ চ্যালেঞ্জ ইন্ডিয়া আর শ্রীলঙ্কার বিপক্ষে…তো এরমধ্যে আমাদের সেরাটা আমরা দিব। বোলিং বিভাগ গতবারের চেয়ে ভাল করবে, ব্যাটিংও ভাল করবে।’-যোগ করেন তিনি

পিএসএলে শনিবার সন্ধ্যায় ম্যাচ খেলেই দেশে চলে আসেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে পিএসএলে খেলছিলেন রিয়াদ। শেষ ম্যাচেও মুলতান সুলতান্সের বিপক্ষে ১৫ রান করেছিলেন তিনি। তবে তার দল হেরেছে ৯ উেইকেটের বিশাল ব্যবধানে। সেখান থেকে ঢাকায় পৌঁছার পর আজ আবার দল নিয়ে শ্রীলঙ্কার উদ্দেশে উড়াল দিলেন আকাশে।(জাগো নিউজ)