নিজ গ্রাম থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন ডা. দীপু মনি

চাঁদপুর-৩ আসনের নৌকার প্রার্থী শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি তার গ্রামের বাড়ি থেকে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। মঙ্গলবার (১৯ ‍ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার রামপুর ইউনিয়নের ছোট সুন্দর গ্রাম থেকে শুরু হয় তার এই নির্বাচনী প্রচারণা।

এসময় ডা. দীপু মনির পূর্ব পুরুষ এবং এলাকার বিশিষ্টজনের কবর জিয়ারত করেন। পরে বেশ কয়েকটি উঠান বৈঠকে যোগ দেন তিনি।সঙ্গে বাদ দেননি কুশল বিনিময়ও।

এসময় নৌকার প্রার্থী ডা. দীপু মনি বলেন, এবারে যেমনটি করেছি- নিজ এলাকা থেকে। অতীতেও ঠিক একইভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছিলাম। এসময় এলাকাবাসীর কাছে নৌকার জন্য ভোট প্রার্থনা করেন ডা. দীপু মনি।

এসময় উঠান বৈঠকে আসা নারীদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

এদিকে, একই আসনের স্বতন্ত্রসহ আরো বেশ কয়েকজন প্রার্থীকে সন্ধ্যায় গণসংযোগ করতে দেখা গেছে।

অন্যদিকে, চাঁদপুর-১ আসনে নৌকার প্রার্থী ড. সেলিম মাহমুদের পক্ষে তার নেতাকর্মীর এবং চাঁদপুর-২ আসনে নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এম ইশফাক আহসানের পক্ষেও নেতাকর্মীরা ভোট প্রার্থনা করেন।

চাঁদপুর-৪ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া ফরিদগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে তার আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন।

তবে এই আসনে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য মুহম্মদ সফিকুর রহমান এলাকার কয়েকটি বাজারে গণসংযোগ করেন।

চাঁদপুর-৫ আসনে বর্তমান সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম এবং একই আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গাজী মাইনউদ্দিন নিজ নিজ এলাকায় ভোট চেয়ে গণসংযোগ করেছেন।

স্টাফ করেসপন্ডেট, ২০ ডিসেম্বর ২০২৩

Share