Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / নিখোঁজের ৬ দিন‌ পর অর্ধগলিত মরদেহ উদ্ধার
Faridganj-ফরিদগঞ্জ

নিখোঁজের ৬ দিন‌ পর অর্ধগলিত মরদেহ উদ্ধার

চাঁদপুরের ফরিদগঞ্জে নিখোঁজের ৬দিন পর ডোবা থেকে মানুষিক ভারসাম্য হীন স্বামী পরিত্যক্তা পান্না আক্তার পানু (৪৫) এর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার।

শনিবার (১৭ ফ্রেব্রুয়ারি) রাতে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের শেখ বাড়ির পেছনের ডোবা থেকে অর্ধগলিত তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পান্না পশ্চিম লাড়ুয়া এলাকার শেখ বাড়ির মৃত নুর হোসেন শেখের মেয়ে।

ডোবায় অর্ধগলিত লাশের কথা শুনে থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম ও থানার উপপরিদর্শক এসআই ইসলাম হোসেন সঙ্গীয় ফোর্সসহ লাশ উদ্ধার করে রাত ১১টার সময় থানায় নিয়ে আসে।

মৃত পান্নার বড় ভাই মফিজ শেখ জানায়, গত রোববার রাতে খাবার খেয়ে আমার বোন পান্না ঘর থেকে বের হয়ে যায়। শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের এক মহিলা হাঁস খুঁজতে গিয়ে ডোবায় অর্ধ গলিত লাশ দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে থানায় খবর দেয়। আমি তখন মসজিদে ছিলাম। ডোবায় লাশের কথা শুনে এসে দেখি আমার বোনের লাশ।

তিনি আরো জানান, প্রায় ২০ থেকে ২২ বছর পূর্বে সিলেটে সামছুল ইসলামের কাছে বোনকে বিয়ে দেই। এরপর বোনের একটি ছেলে সন্তান হয়। তার মানসিক সমস্যা থাকার কারণে ছেলেকে নিয়ে তার বাবা এইখান থেকে চলে যায়। তারপর থেকে বোনটা আমার কাছেই ছিল।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুল ইসলাম জানান, ডোবায় মানসিক ভারসাম্য হীন পান্না আক্তারের অর্ধগলিত লাশের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতেই মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৮ ফেব্রুয়ারি ২০২৪