Home / আন্তর্জাতিক / নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিশুর মৃত্যু
নিউ ইয়র্কে

নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিশুর মৃত্যু

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আবদুল্লাহ আল নিয়াজ নামের ছয় মাস বয়সী বাংলাদেশি শিশুর মৃত্যু ঘটেছে। ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্ক শহর থেকে ৩৯৬ মেইল দূরে বাফেলো শহরে। নিহত নিয়াজ বাংলাদেশি দম্পতি আব্দুল্লাহ আল নোমান এবং মৌসুমী ইয়াসমিন মুনা্র ছেলে। এ খবর জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস।

স্থানীয় প্রাবাসীদের সূত্রে জানা গেছে গত সোমবার (১৩ ডিসেম্বর) রাতে শিশুপুত্র নিয়াজ ও ফুপু তানিয়াকে নিয়ে বাফেলোর বাসা থেকে ১০ মিনিটের দূরত্বে এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। পথে ইন্টারসেকশনের সিগন্যালে রেডলাইটে তাদের গাড়ি অপেক্ষা করছিল। হঠাৎ দ্রুতগামী একটি গাড়ি তাদের গাড়ির পেছনে সজোরে আঘাত করে। এতে নোমানের গাড়িটি সামনের একটি ইলেকট্রিক পোলে আঘাত লেগে দুমড়ে-মুচড়ে যায়।

গাড়িতে থাকা শিশু নিয়াজসহ সবাই আহত হন। তাদের সবাইকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় নিয়াজ মারা যায়। মারাত্মক জখম অবস্থায় রিয়াজের ফুপু তানিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার কোমরে অস্ত্রোপচার করতে হয়েছে। আব্দুল্লাহ আল নোমান এবং মৌসুমী ইয়াসমিন মুনা আহত হলেও প্রাণে বেঁচে গেছেন। তারা কিছুদিন পূর্বে নিউ ইয়র্কের কুইন্স থেকে বাফেলোতে গিয়ে বসবাস শুরু করেন।

স্টাফ করেসপন্ডেট, ১৬ ডিসেম্বর ২০২১