Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / নায়েরগাঁও বাজারে আইন শৃঙ্খলা বিষয়ক সভা
বাজারে

নায়েরগাঁও বাজারে আইন শৃঙ্খলা বিষয়ক সভা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বাজারের মাস্কাট প্লাজার সামনে সন্ত্রস,-জঙ্গিবাদ, মাদক ও বাল্যবিবাহ সহ সকল প্রকার অপরাধ দমন করার লক্ষ্যে সোমবার দুপুর তিনটায় চাঁদপুরের মতলবের নায়েরগাঁও বাজারে মাস্কাট প্লাজার সামনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতলব দক্ষিণ থানা পুলিশ কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর সার্কেল, অতিরিক্ত পুলিশ সুপার, পিপিএম আসিফ মহিউদ্দিন। তিনি বলেন বিট পুলিশিং চালু করা হয়েছে সকল প্রকার অপরাধ নির্মূল করার জন্য। অভিভাবকদের উদ্দেশ্যে বলেন আপনার সন্তান কোথায় যায়,কার সাথে চলাফেরা করে,সকল বিষয়ে নজর রাখার জন্য অনুরোধ জানান।

সমাজের কেউ অপরাধ কর্মকাণ্ডের সাথে জড়িত থাকলে ৯৯৯ কল করে অবহিত করার কথা বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ রোধে পুলিশ প্রশাসন সব সময় কাজ করে যাচ্ছে।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোঃ মহিউদ্দিন মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন নায়েরগাঁও বাজার বেসরকারি পরিচালনা কমিটির সভাপতি মোঃ মাসুদ পাটোয়ারী, সাধারন সম্পাদক, মোঃ নেছার আহমেদ,

আরো বক্তব্য রাখেন ২ নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চানমিয়া তালুকদার, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, নায়েরগাঁও বাজার একতা সুপার মার্কেটের সভাপতি মোঃ আঃ লতিফ প্রধান, মাস্কাট প্লাজার সভাপতি ডা. মোঃ ওমর ফারুক তালুকদার কুকিল, ডা. অ্যাসোশিয়েশনের সভাপতি পরিমল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক কিশোর কুমার পাল লিটন,

নায়েরগাঁও বাজার বেসরকারি পরিচালনা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল আলম মাসুদ এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ২নং নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের বিট অফিসার এস আই মোঃ কবির হোসেন।
কোরআন পাঠ করেন ক্বারী মোঃ ইব্রাহিম ও গীতা পাঠ করেন ডা, পরিমল চন্দ্র দাস।

সভায় উপস্থিতি ছিলেন, নাযেরগাঁও বাজারের ববসায়ীগন, সম্মানিত ব্যক্তিবর্গসহ সুধীজন।

সভাপতির বক্তব্যে ওসি বলেন নায়ের বাজার সিসি ক্যামেরায় দ্বারা অন্তর্ভুক্ত করতে হবে , প্রত্যেক দোকানে সি সি ক্যামেরা লাগানোর ব্যবস্থা থাকা দরকার, নৈশ প্রহরীদের আরো বলিষ্ঠ, শক্তিশালী হতে হবে।চারদিকে চোখ কান খুলা রেখে চলতে হবে।
সন্ত্রাস, জঙ্গিবাদ সকল প্রকার অপরাধ নিমূলে পুলিশ প্রসাশনকে তথ্য দিয়ে সহযোগিতা করার কথা বলেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ২০ সেপ্টেম্বর ২০২২