Home / উপজেলা সংবাদ / নারী দিবসে কচুয়ায় পুত্রবধূকে নির্যাতন
নারী দিবসে কচুয়ায় পুত্রবধূকে নির্যাতন
প্রতীকী ফাইল ছবি।

নারী দিবসে কচুয়ায় পুত্রবধূকে নির্যাতন

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার জোয়ারীখোলা গ্রামে যৌতুকের দাবিতে পুত্রবধূর ওপর নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। শ্বশুর, শাশুড়ি ও উকিল মায়ের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

শ্বশুর পক্ষের নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে ভুক্তভোগী হতভাগা গৃহবধূ রুজিনা আক্তার বাদী হয়ে মঙ্গলবার কচুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হচ্ছেন শ্বশুর জামাল মিয়া (৪৫), শ্বাশুড়ি রুফিয়া বেগম (৪০) ও উকিল মা হালিমা বেগম (৪০)।

থানায় অভিযোগ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ২০১৩ সালের দিকে উপজেলার ১নং সাচার ইউনিয়নের জোয়ারীখোলা গ্রামের দুলাল গাজীর মেয়ে রুজিনা আক্তারের সাথে একই বাড়ির চাচাতো ভাই সম্পর্ক জালাল মিয়ার পুত্র মোঃ সুমনের সাথে বিয়ে হয়। বিয়ের পর দীর্ঘ ক’বছর রুজিনা ও সুমনের দাম্পত্য জীবন বেশ সুখে শান্তিতে চলছিল। কিন্তু তাদের এ সুখের মাঝে শ্বশুর জামাল মিয়া বাধা হয়ে দাঁড়ায়। কারণে অকারণে বিভিন্ন অজুহাতে গৃহবধূ রুজিনা আক্তারকে মারধর ও শারীরিক নির্যাতন করে বলে গৃহবধূ রুজিনা আক্তার দাবি করে।

এদিকে গত ৭ মার্চ সোমবার বিকেলে পারিবারিক বিষয় ও যৌতুক দাবি করে শ্বশুর পক্ষের লোকজন তাকে মারধর করে শারীরিক লাঞ্ছিত করে গৃহবধূ রুজিনা আক্তারকে তার পিত্রালয়ে পাঠিয়ে দেয়। এছাড়া এ ঘটনায় শ্বশুর জালাল মিয়া বর্তমানে হুমকি ধমকি প্রদর্শন করছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৪:৩৩ অপরাহ্ন, ০৮ মার্চ ২০১৬, মঙ্গলবার

এমআরআর