Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / নারায়ণগঞ্জে নৌকা প্রতীকে নির্বাচনী প্রচারণায় দিপু চৌধুরী
নৌকা

নারায়ণগঞ্জে নৌকা প্রতীকে নির্বাচনী প্রচারণায় দিপু চৌধুরী

নারায়ণগঞ্জের সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভি বঙ্গবন্ধু পরিবারের ঘনিষ্ট ও আস্থাভাজন। তাই সারাদেশে প্রধানমন্ত্রীর এই উন্নয়নের বিশাল কর্মযজ্ঞের সাথে সমান তালে নারায়ণগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

১০ জানুয়ারি সোমবার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সেলিনা হায়াৎ আইভির পক্ষে ৭নং ওয়ার্ডে নির্বাচনী আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, সেলিনা হায়াৎ আইভির বাবা আলী আহমদ চুনকা ছিলেন বঙ্গবন্ধুর সাথী ও সহযোদ্ধা, মহান মুক্তিযুদ্ধে তার ভুমিকা অপরিসীম। তারই সুযোগ্য কন্যা ডা. সেলিনা হায়াৎ আইভি নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রতিটি আন্দোলন সংগ্রামের একজন নির্ভিক সেনানী। একজন চিকিৎসকের পাশাপাশি একজন সমাজসেবক হিসাবে তার তুলনা হয় না। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত কর্মী। আমার দৃঢ় বিশ্বাস এবারো নারায়ণগঞ্জের মেয়র পদে বিশাল ভোটের ব্যবধানে তিনি জয়যুক্ত হয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবেন।

তিনি আরও বলেন,নারায়ণগঞ্জের সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভি বঙ্গবন্ধু পরিবারের ঘনিষ্ট ও আস্থাভাজন। তাই সারাদেশে প্রধানমন্ত্রীর এই উন্নয়নের বিশাল কর্মযজ্ঞের সাথে সমান তালে নারায়ণগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য পারভীন জামান কল্পনা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আখতার হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মোহাম্মদ আজাহার ও কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান আসাদ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭ নং ওয়ার্ডের আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক রশিদ সিকদার, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শুক্কুর খান, আওয়ামী লীগ নেতা ফকরুল ইসলাম, যুবলীগ নেতা নাদিম, হারুন, সাগর, আব্দুল্লাহ আল জোবায়েদ, মহানগর যুবলীগের পক্ষে ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাদির প্রমূখ।

আলোচনা সভা শেষে সাজেদুল হোসেন চৌধুরী দিপু সেলিনা হায়াৎ আইভির পক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর ৭নং ওয়ার্ডের বিভিন্ন পাড়ায়,মহল্লা, মার্কেটগুলোতে নির্বাচনী প্রচারনা ও লিফলেট বিতরন ও জনসংযোগ করেন।

নিজস্ব প্রতিবেদক