Home / জাতীয় / রাজনীতি / নামাজ বন্ধ করে মসজিদে দলীয় অফিস করলেন সাবেক মন্ত্রী দিলীপ বড়ুয়া
নামাজ বন্ধ করে মসজিদে দলীয় অফিস করলেন সাবেক মন্ত্রী দিলীপ বড়ুয়া

নামাজ বন্ধ করে মসজিদে দলীয় অফিস করলেন সাবেক মন্ত্রী দিলীপ বড়ুয়া

‎Saturday, ‎25 ‎July, ‎2015  07:59:30 PM

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক:

চট্টগ্রাম মীরসরাই থানার ১৪নং হাইকান্দি ইউনিয়নের দমদমা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ইউনিয়ন পরিষদের পুরনো পরিত্যক্ত কক্ষে জনসাধারণের নামাজ আদায় বন্ধ করে দিয়ে সাম্যবাদী দলের অফিস স্থাপন করেছেন সাবেক মন্ত্রী দিলীপ বড়–য়া।

এ ঘটনা নিয়ে স্থানীয়ভাবে প্রতিবাদ অব্যাহত থাকলেও এর কোনো বিহিত হচ্ছে না বলে জানিয়েছে স্থানীয় সরকারি প্রাথমিক স্কুলের শিক্ষকগণ, উত্তর ও দক্ষিণ হাইকান্দি জামে মসজিদদ্বয়ের খতিব মাও. শামসুদ্দীন ও মাওলানা জহুরুল ইসলাম।গতকালও বাদ জুমা এ ঘটনার প্রতিবাদ হয়েছে বলে তারা জানান। তারা বলেন, জনসম্পৃক্ততা বিহীন সাবেক মন্ত্রী দিলীপ বড়–য়া এবং স্থানীয় চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম যোগসাজস করে মসজিদ উচ্ছেদ করে সেখানে সাম্যবাদী দলের অফিস বানানোর পর এখানে রাতে মদ জুয়ার আসর বসা শুরু হয়েছে।

অভিযোগে বলা হযেছে, এ এলাকাটি হিন্দু ও বৌদ্ধ সম্প্রদায়ের লোকদের বসতি অধিক। দূর-দূরান্ত হতে আসা ছাত্র, শিক্ষক, গ্রান্ড ট্রাংক রোডে যাতায়াতকারী লোকজন গত ৩০ বছরের অধিক সময় ধরে এ স্থানে জোহর, আছর ও মাগরিবের নামাজ আদায় করে আসছিলেন। মসজিদ কক্ষ দখল করে সাম্যবাদী দলের অফিস স্থাপনের কারণে মুসল্লিদের নামাজ আদায় বন্ধ হয়ে যাওয়ায় তারা বিপাকে পড়েছেন। তারা বলেন, দিলীপ বড়–য়া এলাকায় গত দুই নির্বাচনে ১০ ভোট ও ১৬ ভোট পেয়েছেন।

অভিযোগকারীগণ এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দ্রুত হস্তক্ষেপের মাধ্যমে মুসল্লিদের নামাজের কক্ষটি উদ্ধার করে নামাজ আদায়ের সুষ্ঠু পরিবেশ তৈরির আহ্বান জানিয়েছেন। উৎসঃ ইনকিলাব