Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / নাওভাঙ্গা জয়পুর উবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
জয়পুর

নাওভাঙ্গা জয়পুর উবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের ৫১তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে এই প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ব্যাবস্থাপনা পরিষদের সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক এবং জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যালয়ের ব্যাবস্থাপনা পরিষদের সভাপতি, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক, জহিরাবাদ ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেন বলেছেন, মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা আনতে পারে সুস্থ দেহ-সুস্থ মন। বিজয়ী হওয়াটা বড় কথা নয়, খেলাধুলায় অংশগ্রহণ করাটাই সবচেয়ে বড় ব্যাপার। তাই ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী সকলকে আমি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

আলহাজ্ব গাজী মুক্তার হোসেন আরও বলেছেন, এই মতলবের উন্নয়নের রুপকার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। মায়া ভাই এই স্কুলে একাডেমিক ভবনসহ অসংখ্য উন্নয়ন করেছেন। আপনারা আমাদের আধুনিক মতলবের রুপকার বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জন্য এবং ঢাকা মহানগর দক্ষিন আ’লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ভাইসহ তাদের পরিবারের জন্য দোয়া করবেন। তারা যেন আবারও মতলবের উন্নয়নে কাজ করতে পারেন।

উপজেলার নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান মোহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ শফিকুল ইসলাম ও সিনিয়র শিক্ষক জহিরুল ইসলামের যৌথ সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন,জহিরাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম গাজী,ইঞ্জিনিয়ার আনিসুর রহমান,সাবেক প্রধান শিক্ষক এমএ হান্নান,বীর মুক্তিযোদ্ধা আঃ শুকুর মৃধা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান,সহকারী প্রধান শিক্ষক স্নেহলতা গায়েন,অভিভাবক মোঃ জাহাঙ্গীর সরদার,সাবেক অভিভাবক সদস্য আঃ রশিদ প্রমূখ। উপস্থিত ছিলেন,অভিভাবক সদস্য জাহাঙ্গীর আলম, মোঃ কেরামত আলী, মোঃ মনির হোসেন খান,সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য শাহীনুর বেগম,সাধারণ শিক্ষক প্রতিনিধি সোহেল আহম্মেদ,সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি ফাতেমা আক্তার,উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন মোল্লা, আ’লীগ নেতা আমির হোসেন কালুসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা অভিভাবক, ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। পরে শিক্ষার্থীদের অংশ গ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ২৫ ফেব্রুয়ারি ২০২৩