Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে নব-নির্বাচিত চেয়ারম্যানের কৃতজ্ঞতা
মতলব দক্ষিণ উপজেলার, মতলব দক্ষিণ উপজেলার

মতলব দক্ষিণে নব-নির্বাচিত চেয়ারম্যানের কৃতজ্ঞতা

২০ অক্টোবর অনুষ্ঠিতব্য মতলব দক্ষিণ উপজেলার উপ-নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হওয়ায় আল্লাহর প্রতি শোকরিয়া আদায় করেছেন নব- নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ।

কৃতজ্ঞতা জানিয়েছেন শত ব্যস্ততার মাঝেও যারা ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নৌকা মার্কাকে বিজয়ী করেছেন সেসব সকল ভোটারদেরকে।

এছাড়া নৌকা মার্কা বিজয় করার জন্য দীর্ঘদিন যাবৎ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেছেন,ভোট কেন্দ্রে ভোটারদের আসতে উদ্বুদ্ধ করেছেন এবং ভোটের দিন ভোট শুরু এবং ফলাফল ঘোষণা পর্যন্ত যেসব দলীয় নেতা,কর্মী, সমর্থকবৃন্দসহ অন্যান্যরা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

অপরদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন করার জন্য প্রশাসনিক কর্মকর্তা,নির্বাচন অফিসের সকল কর্মকর্তাবৃন্দ,পুলিশ,আনসার,বিজিবি, র‌্যাব,স্ট্রাইকিং ফোর্সসহ নির্বাচন সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,২১ অক্টোবর ২০২০