Home / চাঁদপুর / নবাগত জেলা প্রশাসককে খেলাফত মজলিসের শুভেচ্ছা ও মতবিনিময় সভা
জেলা

নবাগত জেলা প্রশাসককে খেলাফত মজলিসের শুভেচ্ছা ও মতবিনিময় সভা

চাঁদপুর জেলা নবাগত প্রশাসকের কার্যালয়ে খেলাফত মজলিসের একটি প্রতিনিধি দল জেলা সভাপতি তোফায়েল আহমেদ ও সাধারণ সম্পাদক মাও. আবুল কালাম আযাদের নেতৃত্বে জেলা প্রশাসক মোহাম্মদ মোহসীন উদ্দিনের সাথে ফুলের শুভেচ্ছা ও মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

সোমবার ১৬ সেপ্টেম্বর দুপুর ২ টায় চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয় ফুলেল শুভেচ্ছা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা প্রশাসক বলেন, স্বচ্ছতা জবাবদিহিতা এবং লিডারশীপের গুরুত্ব তুলে ধরেন। প্রশাসনিক কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হলে কর্মীদের নেতৃত্বের দক্ষতা বৃদ্ধি করা প্রয়োজন।

সভায় খেলাফত মজলিসের নেতৃবৃন্দ বিভিন্ন দিকনির্দেশনা ও মতামত প্রদান করেন এবং ভবিষ্যতে আরও সহযোগিতার মাধ্যমে উন্নয়নমূলক কার্যক্রম এগিয়ে নেওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

উপস্থিত নেতৃবৃন্দ জেলা প্রশাসকের এসব পরামর্শকে ইতিবাচকভাবে গ্রহণ করেন এবং দলীয় কার্যক্রমে আরও কার্যকর নেতৃত্ব প্রদানের অঙ্গীকার ব্যক্ত করেন।

খেলাফত মজলিসের নেতৃবৃন্দ তাদের বক্তব্যে সমাজের উন্নয়ন ও কল্যাণমূলক কার্যক্রমে সরকারের ভূমিকার প্রশংসা করেন এবং ভবিষ্যতে স্থানীয় পর্যায়ে সেবামূলক কর্মকাণ্ড পরিচালনায় প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

জেলা প্রশাসক আরও উল্লেখ করেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সুশাসন প্রতিষ্ঠা ও সামাজিক দায়বদ্ধতা অপরিহার্য। তিনি খেলাফত মজলিসের নেতাদেরকে বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কার্যক্রমে অংশগ্রহণের আহ্বান জানান।

সভায় খেলাফত মজলিসের প্রতিনিধিদের মধ্যে ছিলেন, জেলা শাখার সিনিয়র সহ সভাপতি মাও.হাবিবুর রহমান, মাও ইয়াসিন, জেলা উপদষ্টা মাও শাহাদাত হোসাইন কাসেমী,সহ সাধারণ সম্পাদক মাও কবির আহমদ, মাও সুলতান আহমদ, সেলিম রেজা, যুব মজলিসের সভাপতি মাও মিজানুর রহমান,সহ অন্যান্য নেতৃবৃন্দ। তারা এলাকার সার্বিক উন্নয়নে সরকারি ও বেসরকারি উদ্যোগগুলোর প্রতি সমর্থন জানান এবং স্থানীয় জনগণের উন্নয়নে নতুন প্রকল্প প্রস্তাবনার ব্যাপারেও আলোচনা করেন।

প্রতিবেদক:মুহাম্মদ বাদশা ভূঁইয়া, ১৬ সেপ্টেম্বর ২০২৪