কচুয়ায় নববধূর আত্মহত্যা

চাঁদপুরের কচুয়া উপজেলার উত্তর নোয়াগাঁও গ্রামে স্বামীর বাড়ীতে গলায় ফাঁস দিয়ে শাহীনুর আক্তার (২০) নামের এক নববধূ আত্মহত্যা করেছে। ২৩ ডিসেম্বর হস্পতিবার সকালে গৃহের দরজা ভেঙে ওই নববধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে কচুয়া থানা পুলিশ।

নিহত নববধূ শাহীনুর আক্তার কুমিল্লার চান্দিনা উপজেলার বল্লার-চর গ্রামের হাজী মো: ইব্রাহিম খলিলের মেয়ে। প্রায় এক মাস আগে কচুয়া উপজেলার নোয়াগাঁও গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো: রহমত আলীর সাথে তার বিয়ে হয়। রহমত আলী পাশ্ববর্তী বাইছারা বাজারে ফল ব্যবসায়ী।

নববধূ শাহীনুর আক্তারের শ্বাশুড়ি জয়ীগঞ্জ বেগম চাঁদপুর টাইমসকে জানান, ‘সকালে কিস্তি দিয়ে বাড়িতে গেলে দরজা বন্ধ দেখতে পাই। পরে জানালা দেখি শাহীনুর আক্তার ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে ঝুলে আছে।’

খবর পেয়ে ওই দিন দুপুরে কচুয়া থানা পুলিশ ওই নববধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে নববধূ শাহীনুর আক্তার কী কারণে আত্মহত্যা করেছে তার প্রকৃত কারণ জানাতে পারেননি কেউ।

কচুয়া থানার ওসি মহিউদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৩ ডিসেম্বর ২০২১

Share