ফরিদগঞ্জ

নবনির্বাচিত পৌর মেয়রকে ফরিদগঞ্জ প্রেসক্লাবের সংর্বধনা

ফরিদগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে সংবর্ধনা দিয়েছে উপজেলার সকল সাংবাদিকদের একমাত্র সংগঠন ফরিদগঞ্জ প্রেসক্লাব স্বাস্থ্যবিধি মেনে ও স্বল্প পরিসরে ৪ এপ্রিল রোববার বিকেলে এই সংবর্ধনা দেয়া হয়।

প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামানের সভাপতিত্বে সংর্বধিত অতিথির বক্তব্য রাখতে গিয়ে পৌর মেয়র আবুল খায়ের পাটওয়ারীর বলেন, প্রেসক্লাবের সাথে আমার আত্মিক সর্ম্পক। আমার রাজনৈতিক চলার পথে ফরিদগঞ্জের সাংবাদিকদের অনেক সাহচার্য পেয়েছি। জীবনের শেষ পর্যায়ে এসে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করে পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দিয়েছেন। সেখানেও সংবাদকর্মীরা আমাকে সহযোগিতা করেছেন। তাই আমি প্রেসক্লাবের কাছে কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, আজকের সংবর্ধনা অনুষ্ঠানে একটি কথাই বলবো, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করেছেন, আমিও তার দেয়া কথাকে মাথায় রেখে পৌরবাসীর সেবায় নিজেকে বিলিয়ে দিবো। আমাকে যেদিন মনোনয়ন দেয়া হয়, সেইদিন আমি হাসপাতালের ইর্মাজেন্সী বেড থেকে ছাড়া পাই। পরদিন সাধারণ বেড থেকে রিলিজ নিয়ে বাড়ি চলে আসি। নির্বাচন করেছি জয়লাভ করেছি।

আজ তাই আপনাদের সামনে আবারো বলছি, এখন থেকে পৌরসভার সকল কাজকর্মে স্বচ্ছতা থাকবে। জবাবদিহীতা থাকবে। সকল কিছুই সাংবাদিকরা জানবে। ইতিমধ্যেই আমি কাজ শুরু করেছি।

এ সময় তিনি ওনুআ’র প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা আলমগীর হোসেন দুলালের অসুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনের পরিচালনায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের উন্নয়ন কমিটির চেয়ারম্যান ও সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান।

এ সময় উপস্থিত ছিলেন,প্যানেল মেয়র আ: মান্নান পরান, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ,প্রেসক্লাবের কার্য নির্বাহী সদস্য, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, বর্তমান কমিটির সহ-সভাপতি আমান উল্ল্যাহ আমান, জাকির হোসেন পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, এস.এম ইকবাল, অর্থ সম্পাদক জাকির হোসেন সৈকত, সহ-অর্থ সম্পাদক মোঃ আকতার হোসেন, তথ্য প্রশিক্ষণ সম্পাদক বারাকাত উল্যাহ পাটওয়ারী, কার্য নির্বাহী কমিটির সদস্য নারায়ন রবি দাস, মোঃ শিমুল হাছান, সদস্য আবু তালেব সরদার, জসিম উদ্দিন, মোশাররফ হোসেন মৃধা, মোঃ মেহেদী হাসান, আবদুল কাদের উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:শিমুল হাছান,৪ এপ্রিল ২০২১

Share