নন্দনপুর ইউনিয়ন উবির ম্যানেজিং কমিটির সভাপতি মো. ইব্রাহীম

কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম মৌলভী মো. ইদ্রিস মিয়ার পুত্র ও বিশিষ্ট সমাজসেবক মো. ইব্রাহিম খলিল। মঙ্গলবার বিদ্যালয় মিলনায়তনে ম্যানেজিং কমিটির সদস্যদের উপস্থিতিতে গণতান্ত্রিক প্রক্রিয়ায় ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তিনি এ পদে নির্বাচিত হন। এ উপলক্ষে ৯জন ভোটারের মধ্যে ৫ ভোট পেয়ে বিশিষ্ট সমাজসেবক মো. ইব্রাহিম খলিল সভাপতি নির্বাচিত হয়। তার প্রতিদ্বন্দী প্রার্থী ডা. এম.এ তাহের নয়ন পেয়েছেন ৪ ভোট ।

উপজেলা একাডেমিক সুপারভাইজার ও প্রিজাইডিং অফিসার কেএম সোহেল রানার সভাপতিত্বে বিশেষ সাধারন সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারাধন চন্দ্র ভৌমিক, বিদ্যালয়ের দাতা সদস্য ও সাবেক সভাপতি ডা. ইসমাইল হোসেন সিরাজী, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি রাকিবুল হাসান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন সুমন,অভিভাবক সদস্য আব্দুল্লাহ আল মামুন, লোকমান হোসেন, ইব্রাহিম মিয়া, মিজানুর রহমান, সংরক্ষিত মহিলা সদস্য ফাহিমা আক্তার, শিক্ষক প্রতিনিধি মো. আবুল খায়ের মিয়াজী, বিল্লাল হোসেন, মমতাজ বেগম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিশিষ্ট সমাজসেবক মো. ইব্রাহিম খলিল ঐতিহ্যবাহী নন্দনপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত করায় অভিভাবক সদস্য, শিক্ষকবৃন্দসহ এলাকাবাসীর নিকট কৃতজ্ঞতা জানান। বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও এলাকার শিক্ষার প্রসারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৫ জুন ২০২৪

Share