চাঁদপুর

নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের মাঝে সুজিত রায় নন্দীর পোশাক বিতরণ

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নে নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারদের খোজ খবর ও পাঁচ শতাধীক নারী-পুরুষের মাঝে পোশাক বিতরণ করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ শেখ হাসিনার নির্দেশে নদী ভাঙ্গন কবলিত এলাকার অসহায় মাসুষের পাশে দাড়ানোর লক্ষে বুধবার দুপুরে রাজরাজেশ্বর ইউনিয়নের মোজাফ্ফরীয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসায় আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর পক্ষ থেকে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন এবং পররর্তীতে আরো সহায়তার আশ্বাস প্রদান করেন।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় মোজাফ্ফরীয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ এ এইচ এম হাবিব উল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার মাটি ও মানুষের সরকার। এই সরকার সুখ-দুঃখে মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। রাজরাজেশ্বর ইউনিয়নকে নদী ভাঙ্গনের কবল থেকে রক্ষা করতে সরকার রড় পরিকল্পনা হাতে নিয়েছে। এই ইউনিয়নকে একটি পরিকল্পিত উপ-শহর করা হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ নাছির উদ্দিন আহমেদ।

আরো বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল রব ভূইয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আলহাজ এস এম জয়নাল আবেদীন, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান, জেলা তাঁতী লীগের সাভাপতি নূর মোহাম্মদ, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক ফেরদৌস মোর্শেদজুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আতাউর রহমান পাটওয়ারী।

চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সদস্য লিটন খান ও মাদ্রাসার সহকারি শিক্ষক মো. আলমগীর শেখের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক উদযাপন কমিটির আহ্বায়ক কে এম মাসুদ, যুবলীগ নেতা নীলু হাওলাদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য খোরশেদ হাওলাদার, গৌতম ঘোষ, সুমন পাটওয়ারী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক কিশোর সিংহ রায়, জেলা স্বাধীনতা হোমিও প্যাথিক চিকিৎসক পরিষদের সভাপতি ডা. শেখ মহাসীন, জেলা হর্কাস লীগের সভাপতি বিপুল মজুমদারসহ নেতাকর্মীরা।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ০৭ : ৩০ পিএম, ২৪ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Share