Home / সারাদেশ / নদীতে নিখোঁজ আনসার সদস্যের মরদেহ উদ্ধার
নদীতে

নদীতে নিখোঁজ আনসার সদস্যের মরদেহ উদ্ধার

কুমিল্লার মুরাদনগরে নদী থেকে সমীর চন্দ্র দাস (৪০) নামে এক আনসার সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি দুদিন ধরে নিখোঁজ ছিলেন। সোমবার দুপুরে স্থানীয়রা বাখরাবাদ এলাকায় গোমতী নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেন। সমীর উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামের রাখাল চন্দ্র দাসের ছেলে।

সমীরের স্ত্রী সোমা রানী দাশ জানান, তার স্বামী সমীর চট্টগ্রামে আনসার ভিডিপিতে কর্মরত ছিলেন। বুধবার ছুটিতে বাড়িতে আসেন। শনিবার বিকালে কবুতর বিক্রির জন্য তাকে বাসা থেকে ডেকে নিয়ে যান তার বন্ধু ডালিম।

কবুতর বিক্রি শেষে সমীর বাসায় আসলে পুনরায় সন্ধ্যায় ডেকে নিয়ে যান ডালিম। রাত গভীর হলে সমীরের মোবাইলে একাধিকবার ফোন দেওয়া হয়। তবে ফোনটি রিসিভ করেন ডালিম। ডালিম জানান, সমীর সঙ্গেই আছে কোনো সমস্যা নেই। পরে আবার ফোন দিলে তিনি জানান, সমীর কিছুক্ষণ পর বাড়িতে আসবে। রাতে সমীরের ব্যবহৃত জুতা ও মোবাইল ফোন নিয়ে বাড়িতে আসেন ডালিম।

সোমা আরও বলেন, ডালিম আমাদের জানান সমীর গোমতী নদীর পাড়ে বন্ধুদের সঙ্গে জুয়া খেলছিল। এ সময় অজ্ঞাত কেউ জুয়াড়িদের বরাবর টর্চলাইট মারলে পুলিশ ভেবে তারা গোমতী নদীতে ঝাঁপিয়ে পড়ে।

এ বিষয়ে জানতে ডালিমের ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনে চেষ্টা চলছে।

টাইমস ডেস্ক/ ২০ মার্চ ২০২৩