Home / সারাদেশ / নতুন বরিশাল গড়ে তোলার অঙ্গীকার আবুল খায়ের আব্দুল্লাহর
বরিশাল

নতুন বরিশাল গড়ে তোলার অঙ্গীকার আবুল খায়ের আব্দুল্লাহর

বরিশাল সিটি কর্পোরেশনে বেসরকারিভাবে নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ বলেছেন, ‘নির্বাচনে জয়ী হতে যারা সহযোগিতা করেছেন সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। নতুন বরিশাল গড়ে তুলতে নির্বাচনী ইশতেহারে উল্লেখিত আমার সব অঙ্গীকার বাস্তবায়নে সচেষ্ট থাকব।’

সোমবার (১২ জুন) এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

এ সময় তিনি প্রধানমন্ত্রীর শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। বিশেষ করে কৃতজ্ঞতা জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি।

১২৬টি কেন্দ্রের বেসরকারি ফলে নৌকা প্রতীকে আবুল খায়ের আব্দুল্লাহ পেয়েছেন ৮৭ হাজার ৭৫২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতপাখা প্রতীকে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুফতি সৈয়দ মো. ফয়জুল করীম পেয়েছেন ৩৪ হাজার ৩৪৫ ভোট।

এর আগে সকাল ৮টা থেকে বরিশাল নগরীর ১২৬টি কেন্দ্রের ৮৯৪টি ভোট কক্ষে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ শুরু হয়। এই সিটিতে মেয়র পদে ৭ জন, সাধারণ কাউন্সিলর পদে ১১৫ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৪২ জন লড়ছেন।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ জন। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ, জাতীয় পার্টির ইকবাল হোসেন তাপস, ইসলামী আন্দোলন বাংলাদেশের মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম ও জাকের পার্টির মিজানুর রহমান বাচ্চু ছাড়াও স্বতন্ত্র প্রার্থী আছেন ঘড়ি প্রতীকের মো. কামরুল আহসান রুপন, হাতি প্রতীকের আসাদুজ্জামান ও হরিণ প্রতীকের আলী হোসেন।

টাইমস ডেস্ক/ ১২ জুন ২০২৩