মাহাবুবুর রহমান শাহীনের সাথে নতুন কুঁড়ি সাংস্কৃতিক সংগঠনের সাক্ষাত

বাংলাদেশ সুইম ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির সদস্য বিশিষ্ট ক্রীড়া ও রাজনৈতিক ব্যক্তিত্ব মাহাবুবুর রহমান শাহিনের সাথে সৌজন্য সাক্ষাত করেছে নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা।

১৩ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুমা শহরের গুয়াখোলা এলাকায় তার বাস ভবনে এই সৌজন্য সাক্ষাত করে মাহাবুবুর রহমান শাহীনকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের শিল্পীরা।
এসময় চাঁদপুরের এবং নতুন কুঁড়ির সাংস্কৃতিক কর্মকান্ড নিয়ে আলোচনা শেষে মাহাবুবুর রহমান শাহীন বলেন, আমি কিন্তু বহু বছর ধরেই সাংস্কৃতিক অঙ্গনের সাথে ওতো প্রোত ভাবে জড়িয়ে আছি। এক সময়
আমার প্রযোজনায় বিটিভিতে অনেক নাটক প্রচার হয়েছে। ক্রীড়া এবং রাজনীতির কারনে সাংস্কৃতি অঙ্গনে তেমন সময় দিতে পারিনি। তবে সংস্কৃতির প্রতি আমার আলাদা একটা টান রয়েছে। এটা হয়তো অনেকেই জানেন না যে আমি একজন সংস্কৃতিমা মানুষ।

তিনি আরো বলেন, আপনারা যারা আমার কাছে এসেছেন সকলকে অভিন্দন জানাচ্ছি। আপনাদের যেকোন সাংস্কৃতিক কর্মকান্ড আমাকে জানাবেন,আমার মন এবং আন্তরিকতা দিয়ে সবসময় আপনাদের পাশে থাকবো।

নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি অ্যাড. আবুল কালাম সরকারের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা তবিবুর রহমান রিংকু, গীতিকার ও লেখক কবির হোসেন মিজি, সংগঠনের সাধারণ সম্পাদিকা মানসুরা আক্তার কাজল, সদস্য শারমিন আক্তার, আন্না আক্তার, লিপি বেগম, নৃত্য প্রশিক্ষক সাকিল হোসেন, জুয়েল, তানিয়া আক্তার, মাহমুদা বেগম, তাসলিমা বেগম,সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ। পরে মধাহ্নভোজ শেষে সকলে বিদায় নেন।

স্টাফ করেসপন্ডেট, ১৩ সেপ্টম্বর ২০২৪

Share