নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের ইফতার মাহফিল

নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৯ এপ্রিল রোববার সন্ধ্যায় চাঁদপুর শহরের রসুইঘর পার্টি সেন্টারে এ ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়। ইফতারের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চরসেনচাস ইউপি,র সাবেক চেয়ারম্যান ও নতুন কুঁড়ির উপদেষ্টা মোঃ জিতু মিয়া বেপারী।

নতুন কুঁড়ির প্রতিষ্ঠাতা ও সভাপতি অ্যাড. আবুল কালাম সরকারের পরিচালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সভাপতি তপন সরকার, কণ্ঠশিল্পী মৃনাল সরকার, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি গীতিকার ও লেখক কবির হোসেন মিজি।

এছাড়াও অন্যদের মাঝে আরও বক্তব্য রাখেন নট মঞ্চ ও শিশু থিয়েটারের প্রতিষ্ঠাতা পিএম বিল্লাল, নতুন কুড়ির সদস্য সাংস্কৃতিক কর্মী অভিজিৎসহ অন্যান্যরা।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদিকা মানসুরা আক্তার কাজল, সদস্য শারমিন আক্তার, লিপি বেগম, নৃত্য প্রশিক্ষক সাকিল হোসেন সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই নতুন কুঁড়ির কবির হোসেন মিজি বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান আমন্ত্রিত অতিথিবৃন্দ

স্টাফ করেসপন্ডেট, ৯ এপ্রিল ২০২৩

Share