নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের অনুষ্ঠান পরবর্তী পুনঃমিলনী

চাঁদপুরের স্বনামধন্য নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের অনুষ্ঠান পরবর্তী পুনঃমিলনীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর শহরের রসুইঘর চাইনিজ রেষ্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখের, চরচেনসাস ইউনিয়নের চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা মো. জিতু মিয়া বেপারী।

১০ম মেহেদী উৎসব উদযাপন কমিটির সদস্য সচিব এডভোকেট নুরুল হক কমল এর সভাপতিত্বে ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাড. আবুল কালাম সরকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর ড্রামার সাবেক সভাপতি এস এম জয়নাল আবেদীন, মেহেদী উৎসবের বিচারক মনির হোসেন মান্না, নীপা আক্তার,
বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সদস্য শেখ আল মামুন, মোঃ জামাল আখন্দ, কবির হোসেন মিজি, বার্ড চাঁদপুর এর উপ-পরিচালক মোহাম্মদ মাকসুদ হাসান, সংগঠনের সাধারন সম্পাদিকা মানসুরা আক্তার কাজল, সহ-সভাপতি ইয়াকুব বিন সায়েদ লিটন, নৃত্য পরিচালক কাজী শাকিল ও রুপুসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

উল্ল্যখ্যে : গত ৯ অক্টোবর চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে আনন্দঘন ও উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে ১০ম ‘মেহেদী উৎসব ২০১৮। ‘মেহেদীর রঙে রাঙাবো হাত’ এই শ্লোগান সামনে রেখে নতুন কুঁড়ি ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এই মেহেদী উৎসব উদযাপিত হয়। আর সেই মেহেদী উৎসব অনুষ্ঠান উদযাপন পরবর্তী পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২৪ অক্টোবর ২০২৩

Share