Home / চাঁদপুর / নজরুল গবেষণা পরিষদের সভা অনুষ্ঠিত
nazrul--11-.

নজরুল গবেষণা পরিষদের সভা অনুষ্ঠিত

চাঁদপুরে নজরুল গবেষণা পরিষদের প্রথম সভা রোববার বিকেল ৩ টায় বর্তমান করোনা পরিস্থিতির জন্যে স্বাস্থ্যবিধি মেনে ও সংক্ষিপ্ত পরিসরে শের-এ-বাংলা রোডস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নজরুল গবেষণা পরিষদের সভাপতি ও মতলব সরকারি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো.মোশারেফ হোসেন। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক আবদুল গনি ।

অন্যান্যের মধ্যে পর্যায়ক্রমে বক্তব্য রাখেন নজরুল গবেষক বীর মুক্তিযোদ্ধা ফতেহ-উল-বারী রাজা, সাংগঠনিক সম্পাদক মোখরেছুর রহমান ভূঁইয়া ও প্রকাশনা বিষয়ক সম্পাদক প্রভাষক মো.ওয়ালিদ হোসেন খান।

সভায় বাংলাদেশের স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা ও তাঁর রুহের মাগফেরাত কামনা করে সভার প্রারম্ভিক সূচনা,জাতীয় কবি কাজী নজরুলের ইসলামের বিদেহী আত্মা ও সংগঠনের প্রতিষ্ঠাতা এ্যাড.লুৎফুর রহমানের রুহের মাগফেরাত কামনা করা হয়।

নজরুল গবেষণা পরিষদের জন্যে উপদেষ্টা পরিষদ গঠন, নতুন সদস্য অন্তর্ভূক্তিকরণ,চাঁদপুর সরকারি কলেজ সহ মহিলা কলেজে সংগঠন গড়ে তোলা,ভাঁজপ্রত্র প্রকাশ প্রভৃতি নিয়ে অত্যন্ত আন্তরিকপূর্ণ আলাপ আলোচনা করা হয়।

করেসপন্ডেন্ট , ১১ জানুয়ারি ২০২১
এজি