Home / বিনোদন / নগ্ন ভিডিও স্ক্যান্ডালের বলিউড নায়িকারা!
নগ্ন ভিডিও স্ক্যান্ডালের বলিউড নায়িকারা!

নগ্ন ভিডিও স্ক্যান্ডালের বলিউড নায়িকারা!

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৮:৩১ অপরাহ্ন, ২৫ সেপ্টেম্বর ২০১৫, শুক্রবার

যদি প্রশ্ন করা হয়, পৃথিবীর সবচেয়ে দ্রুতগতি সম্পন্ন খবর কোনটি? এক উত্তরে সবাই বলবে স্ক্যান্ডাল। মূহুর্তেই যেন বাতাসের গতিতে সবার কানে পৌছে যায়। তারকারাই এ স্ক্যান্ডালের শিকার হন বার বার। খ্যাতির মজাটা যেমন লুটে নেন তেমনি স্ক্যান্ডালেও বির্তকিত হতে হয় তাদের। ক্যারিয়ারে এগিয়ে গেলেও বিতর্কিত খবরটি তাদের পিছু নেয় সব সময়। যা তাদের সুখ্যাতির রঙ্গিন ভুবনকে করে তোলে দুর্বিসহ।

বলিউডের এমনই ৮টি আলোচিত স্ক্যান্ডালের খবর নিয়ে এ আয়োজন, যা ইন্টারনেটের মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়েছে ভক্তদের কাছে।

ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মডেল মোনা সিং। সম্প্রতি তার একটি ভিডিও এমএমএস’র মাধ্যমে প্রকাশ পায়। ২৩ সেকেন্ডের এই ভিডিওতে বিবসনা অবস্থায় ছিলেন মোনা। ভিডিও চিত্রটি দেখলে মনে হবে, নিজেই স্বেচ্ছায় চিত্রায়িত করেছেন ভিডিওটি। যা ছড়িয়ে পড়লে তোলপাড় পুরো মিডিয়া প্রাঙ্গনে। এমনকি পুলিশের জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছে তাকে।

বিখ্যাত মডেল অভিনেত্রী শার্লিন চোপরার একটি ভিডিও ফুটেজ বেশ আলোড়ন তোলে। নিজেই নিজের একটি বিবসনা ভিডিও প্রকাশ করেন ইউটিউবে। সমালোচকরা বলছেন ‘কামসূত্র’র অভিনেত্রী নিজেকে আলোচনায় আনতেই এই ভিডিও প্রকাশ করেছেন। নিজের জন্মদিনে শার্লিন এ ভিডিওটি প্রকাশ করেন। এই ভিডিও ফুটেজের ইউটিউবের ভিজিটরের সংখ্যাও ছিল প্রচুর।

বলিউড স্টার রিয়া সেন ও আসমিত প্যাটেলর একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ে ২০১৩ সালে। এই ফুটেজ প্রকাশ পাওয়ার পরপরই তুমুল সমালোচনার মধ্যে পড়েন বাংলা কিংবদন্তী নায়িকা সুচিত্রা সেন’র নাতনী রিয়া সেন। সবাই বেশ কড়া সমালোচনা করেন তার উগ্র জীবনযাপনের জন্য। অন্যদিকে এই অন্তরঙ্গ মুহুর্তের ফুটেজ প্রকাশের জন্য অনেকেই দায়ী করেন অসমিতকে।

এমএমএস স্ক্যান্ডালের ট্র্যাপে পড়েছেন বলিউড বিউটি প্রীতি জিনতাও। বয়ফ্রেন্ড ওয়াদিয়ার সঙ্গে ডিনারে গিয়ে একান্ত কিছু অন্তরঙ্গ মূহুর্তকে ক্যামেরায় বন্দী করেন প্রীতি। পরবর্তীতে প্রীতি জিনতার অজান্তেই অর্ধনগ্ন ছবিগুলি ইন্টারনেটের মাধ্যমে প্রকাশ হয়ে যায়। ঔ ছবিগুলোর মধ্যে ওয়াদিয়ার সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যসহ আরো কিছু ঘনিষ্ঠ পোজের ছবিও ছিল। ছবিগুলো প্রকাশ হয়ে যাওয়ার পর দুজনেই বিব্রতকর অবস্থার সম্মুখীন হন। এ নিয়ে দুজনের মধ্যে ভুল বুঝাবুঝিও সৃষ্টি হয়। আগে তাদের মধ্যকার অন্তরঙ্গ সম্পর্ক যদিও গোপন ছিল, ছবিগুলো প্রকাশিত হওয়ার পর সেই গোপন সম্পর্ক আর গোপন থাকলো না।

আলোচনা কিংবা সমালোচনা যেভাবেই লাইমলাইটে থাকতে পছন্দ করেন বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। এমএমএস স্ক্যান্ডাল থেকে রেহাই পাননি তিনিও। বলিউডের গায়ক মিকা সিংয়ের সাথে একটি চুম্বনের ভিডিও ইন্টানেটে ছড়িয়ে পড়ে। যদিও অনেকটা জোর করেই একটি অনুষ্ঠানে রাখিকে চুম্বন করেছিলেন মিকা। তবে ভিডিওটির প্রকাশের পর রাখি সাওয়ান্তের লাইমলাইটে উঠে আসার ইচ্ছেটা কিছুটা হলেও পূরণ হয়েছে।

ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফ। রূপালি পর্দায় এখনো পা না রাখলেও স্ক্যান্ডাল থেকে রেহাই পাননি তিনিও। সম্প্রতি প্রকাশ পাওয়া একটি ভিডিও ফুটেজ নিয়ে ব্যাপক তোলপার হয়। ইন্টারনেটে একটি ‘সেক্স ভিডিও’ প্রকাশ করে বলা হয় এই ফুটেজের পাত্রিটি ক্যাটরিনার বোন ইসবেলা। তবে ক্যাটরিনা ও ইসাবেলা দুজনই এটিকে মিথ্যো বলে দাবি করেছেন।

বলিউডের ‘সেক্সি’ অভিনেত্রী নামেই পরিচিত মল্লিকা শেরওয়াত। পর্দায় সব সময় নিজেকে আবেদনময়ী হিসেবে উপস্থাপন করেন। পর্দায় খোলামেলা হলেও ব্যক্তিগত মূহুর্তকে তো আর প্রকাশ করা যায় না। না চাইলেও সে ফাঁদে তাকে পরতে হয়েছে। ইন্টারনেটে একটি ভিডিও ফুটেজ প্রকাশ হয়। ফুটেজের নারীটি মল্লিকা শেরওয়াত বলে প্রচার করা হয়। মল্লিকা তা অস্বীকার করেন। কিন্তু ভিডিওটি মল্লিকার, তা প্রচারেই এটি ভাইরাল ভিডিও হয়ে যায়। ধরা পড়ে যাওয়ার পর মল্লিকা ভিডিওটির বিষয়ে আর মুখ খোলেননি। যদিও মল্লিকা এর পরে আরো বেপরোয়া হয়ে পড়ে। তিনি ছবিতে অর্ধনগ্ন হতে কখনো কাপর্ণ করতে দেখা যায়নি।

পতৌদি নবাব পরিবারের মেয়ে বলিউডের অভিনেত্রী সোহা আলী খানও এমএমএস স্ক্যান্ডালের স্বীকার হয়েছেন। সম্প্রতি সোহা’র একটি বিবসনা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। অল্প সময়েই ভিডিওটি ভিউয়ার সংখ্যা বেড়ে যায়। যা ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয়। সে স্ক্যান্ডালকে পেছনে ফেলে বর্তমানে কুনাল খেমুর সঙ্গে বিয়ে ছাড়াই সংসার করছেন এ অভিনেত্রী।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫