Home / আন্তর্জাতিক / ধূমপান করেছেন ওবামা : গণমাধ্যমে তোলপাড়
ধূমপান করেছেন ওবামা : গণমাধ্যমে তোলপাড়

ধূমপান করেছেন ওবামা : গণমাধ্যমে তোলপাড়

‎Wednesday, ‎10 ‎June, ‎2015   6:00:16 PM

আন্তর্জাতিক ডেস্ক:

জার্মানিতে অনুষ্ঠিত জি-৭ সম্মেলনে ধুমপান করেছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। এরকমই একটি দৃশ্য ক্যামেরায় ধরা পড়েছে।

এর আগে ওবামা বলেছিলেন, তিনি আগে ধূমপান করলেও এখন আর করেন না। কিন্তু এবার হাতেনাতে ধরা খেলেন বিশ্বের প্রভাবশালী দেশের এই নেতা।সিগারেট খেলেন ওবামা!সিগারেট খেলেন ওবামা!
সম্মেলনের ফাঁকে ইতালির প্রধানমন্ত্রী মেতিও রেনজির সঙ্গে একটি বেলকনিতে দাঁড়িয়ে কথা বলার সময় তাকে সিগারেটের প্যাকেট খুলতে দেখা যায়। যদিও সেটা সিগারেট কিনা নিশ্চিত হওয়া যায়নি।

২০০৯ সালে তিনি স্বীকার করেছিলেন, যুবক বয়সে তিনি সিগারেট খেতেন। কিন্তু সেই অভ্যাস তিনি ত্যাগ করেছেন। এটা করতে তাকে সংগ্রাম করতে হয়েছিল বলেও জানান ওবামা। তবে ২০১৩ সালে গায়ক বিল্লি জোয়েলের সঙ্গে সিগারেট খেয়েছিলেন বলে গুজব ছড়িয়ে পড়েছিল। সিগারেট খেলেন ওবামা!

আল্পস পর্বতমালার স্কলাস এলমাউতে এই সম্মেলন গত সপ্তাহে অনুষ্ঠিত হয়। ওবামা সিগারেট খেলেও প্রকাশ্যে খুব একটা খাননি। ২০১১ সালের ফেব্রুয়ারিতে মার্কিন ফার্স্ট লেডি মিশেল ওবামা বলেন, এক বছর আগে তিনি হয়তো সিগারেট খেয়েছিলেন। সূত্র : ডেইলি মেইল

চাঁদপুর টাইমস : ডেস্ক/ডিএইচ/২০১৫

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না