Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / ধর্ষণ মামলার অভিযুক্ত রহমান বেপারীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা
Raper..

ধর্ষণ মামলার অভিযুক্ত রহমান বেপারীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

চাঁদপুর সদরের চান্দ্রা ইউনিয়নের মদনা গ্রামে বিধবা নারীকে ধর্ষণে অভিযুক্ত মামলার আসামী রহমান বেপারীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছে আদালত ।

বুধবার (৩১ জানুয়ারি ) তার বিরুদ্ধে এ ওয়ারেন্ট জারি করেন চাঁদপুর নারী ও শিশু চীফ জুডিসিয়াল আদালত। আসামী রহমান বেপারীর বাড়ি মদনা গ্রামে ।

জানাযায়, ২০১৭ সালের ১৮ আগস্ট শুক্রবার রাতে একই গ্রামের মৃত বশির উল্ল্যার স্ত্রীকে রহমান বেপারী জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণকালে বিধবা নারীর ডাক- চিৎকারে বাড়ি এবং তার আশপাশের লোকজন এগিয়ে আসলে রহমান বেপারী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

তারই প্রেক্ষিতে ঘটনার পাঁচ দিন পর ২৩ আগস্ট রওশনারা বেগম বাদী হয়ে চাঁদপুর নারী ও শিশু আদালতে রহমান বেপারীকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে আদালত ঘটনার তদন্ত সাপেক্ষে আসামীর বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করে চাঁদপুর মডেল থানায় লিখিত চিঠি প্রেরণ করে।

ওয়ারেন্টের দায়িত্বে থাকা চাঁদপুর মডেল থানার এস আই (পুলিশ পরিদর্শক) বিপ্লব চন্দ্র সাহা জানান, বুধবার দিন আদালত থেকে আসামীর বিরুদ্ধে ওয়ারেন্ট প্রেরণ করা হয়েছে। ওইদিন রাতে আমি ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করার জন্য গিয়েছি। কিন্তু সে আগে থেকে পলাতক থাকার কারণে আটক করা সম্ভব হয়নি।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৩৩ পিএম, ১ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ