Home / সারাদেশ / ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদাবাজি : ছাত্রীর জবানবন্দি
ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদাবাজি : ছাত্রীর জবানবন্দি
প্রতীকী ছবি

ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদাবাজি : ছাত্রীর জবানবন্দি

ধর্ষণের ভিডিও ধারণের ঘটনার বর্ণনা দিলো ফেনীর নির্যাতিত সেই মাদ্রাসা ছাত্রী। বৃহস্পতিবার বিকালে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বিচারক বদিউল আলমের কাছে নির্যাতিত মাদ্রাসা ছাত্রী জবানবন্দি দেয়।

সোনাগাজী থানার ওসি মো. হুমায়ুন কবীর বিষয়টি নিশ্চিত করে জানান,বখাটে ধর্ষক ওমর ফারুককে গ্রেফতার ও ভিডিওটি উদ্ধারের চেষ্টা চলছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) ‘মাদ্রাসা ছাত্রীর ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে বখাটের পক্ষ নেওয়া স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম নির্যাতিতা ও তার মাকে রাতেই থানায় নিয়ে যান। নির্যাতিতার মা বাদী হয়ে বখাটে ওমর ফারুককে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন।

এদিকে, বুধবার ফেনী আধুনিক সদর হাসপাতালে নির্যাতিতার ডাক্তারি পরীক্ষা করা হয়। চিকিৎসকরা ধর্ষণের আলামত পেয়েছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, ফেনীর সোনাগাজী চর গোপালগাঁও গ্রামের মো. মোস্তফার ছেলে ওমর ফারুক দীর্ঘদিন একই এলাকার এক প্রবাসীর মেয়েকে মাদ্রাসায় আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল। কিছুদিন আগে মেয়েটিকে একা পেয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে তার ভিডিও ধারণ করে ওমর। ঘটনাটি কাউকে না জানাতে ভিডিও প্রকাশসহ নানা ধরনের হুমকি-ধামকি দেয় সে।

পরে ওইদিন রাতেই মেয়েটির মায়ের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে ওমর। এ ঘটনার পর নির্যাতিতা শিক্ষার্থী মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১:০০ পিএম, ১৯ আগস্ট ২০১৬, শুক্রবার
ডিএইচ

Leave a Reply