Home / চাঁদপুর / দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুরে জাতীয় পার্টি মানববন্ধন
দ্রব্যমূল্য

দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুরে জাতীয় পার্টি মানববন্ধন

দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুর জেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২৩ মার্চ বুধবার বেলা ১১টার দিকে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে চাঁদপুর জেলা জাতীয় পার্টি, পৌর জাতীয় পার্টি, জেলা জাতীয় যুব সংহতি, জেলা শ্রমিক পার্টি, জেলা ছাত্র সমাজসহ দলটির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আলাদা আলাদা ব্যানার নিয়ে অংশগ্রহণ করেন।

প্রায় ঘণ্টাব্যাপী চলা এ মানববন্ধন শেষে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এবং জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোঃ এমরান হোসেন মিয়া বলেন, বর্তমান সরকারের ব্যর্থতার কারণে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য লাগামহীন ঊর্ধ্বগতি চলছে। সাধারণ মানুষের দেয়ালে পিঠ ঠেকে গেছে। গরীব অসহায় ও নিম্নবিত্ত পরিবারের মানুষেরা খুবই মানবেতর জীবনযাপন করছে। আওয়ামী লীগ সরকার এখন আর জনগণের কথা চিন্তা করে না। তারা নিজেদের দুর্নীতি-দুঃশাসন আর অর্থ উপার্জনে ব্যস্ত রয়েছে।

আমরা সরকারকে হুঁশিয়ার করে দিতে চাই, অবিলম্বে সকল প্রকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসহ তেল, গ্যাস এবং বিদ্যুতের দাম কমাতে হবে না। হলে এদেশের আপামর জনতাকে সাথে নিয়ে জাতীয় পার্টি কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে।

এমরান হোসেন মিয়া আরো বলেন, আওয়ামী লীগ সরকার এতটাই দুর্নীতিগ্রস্ত হয়েছে পড়েছে যে তারা চাইলেই নিজেদের দুর্নীতি দুঃশাসন থেকে বেরিয়ে আসতে পারছে না। এই সরকার দুর্নীতি-দুঃশাসন গৃহবন্দী হয়ে পড়েছে। এ দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে জাতীয় পার্টির কোনো বিকল্প নেই। কারণ জাতীয় পার্টির শাসনামলে এদেশের মানুষ স্বর্ণযুগ পার করেছে। পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের আদর্শে গড়া জাতীয় পার্টি রাষ্ট্র ক্ষমতায় এলে দেশের মানুষের সেই সোনালী অতীত আবার ফিরে আসবে।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ন আহ্বায়ক অ্যাড. লতিফ শেখ, খোরশেদ আলম খুশু, ইঞ্জিনিয়ার শওকত হোসেন আখন্দ, আবুল কালাম আজাদ টুলু, মোল্লা বোরহান উদ্দিন, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মাওলানা জাকির হোসেন হিরু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম খান, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক শাহ আলম মিজি, সদস্য সচিব ফেরদৌস খান, যুগ্ন আহ্বায়ক শাহজাহান মাতাব্বর, ইব্রাহিম দেওয়ান স্বপন, জেলা মহিলা পার্টির যুগ্ন আহবায়ক পারুল বেগম, জেলা কৃষক পার্টির আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্টু গাজী, সদস্য সচিব হাসেম দর্জি, জেলা শ্রমিক পার্টির সভাপতি আলহাজ্ব নান্নু ভূইয়া, জেলা যুব সংহতির আহ্বায়ক গোলামুন্নবী লিটন, সদস্য সচিব হান্নান ঢালী, যুগ্ন আহবায়ক খোরশেদ আলম রেজা, সদস্য মাইনুল হোসেন মাইনু, জেলা ছাত্র সমাজের আহবায়ক শরীফ পাটওয়ারী, যুগ্ন আহবায়ক জহিরুল ইসলাম প্রমুখ। 

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৩ মার্চ ২০২২