Home / জাতীয় / ‘দৌলতদিয়া-পাটুরিয়ায় ২য় পদ্মা সেতু নির্মাণ হবে’
‘দৌলতদিয়া-পাটুরিয়ায় ২য় পদ্মা সেতু নির্মাণ হবে’

‘দৌলতদিয়া-পাটুরিয়ায় ২য় পদ্মা সেতু নির্মাণ হবে’

শিমুলিয়া-কাওড়াকান্দিতে প্রথম পদ্মা সেতুর পরই দৌলতদিয়া-পাটুরিয়ায় ২য় পদ্মা সেতুর নির্মাণ কাজ শুরু হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

রাজবাড়ীর সরকারি কর্মকর্তাদের সঙ্গে শনিবার সকালে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি। রাজবাড়ী সার্কিট হাউসে এ সভার আয়োজন করে জেলা প্রশাসন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘রাজবাড়ী জেলার স্বাস্থ্যসেবা, রাস্তাঘাট, আবাসন, সুপেয় পানির ব্যবস্থা আরও উন্নতি করা হবে। জেলাবাসীর আগ্রহ ও সহযোগিতা পেলে রাজবাড়ীর আরও উন্নয়ন হবে।’

জেলা প্রশাসক জিনাত আরার সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিল্লুল হাকিম, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন্নাহার চৌধুরী (লাভলী), সংসদ সদস্য সানজিদা খানম, জেলা পরিষদ প্রশাসক আলহাজ আকবর আলী মর্জি, পুলিশ সুপার জিহাদুল কবির।

পরে বেলা ১১টায় রাজবাড়ী জেলা বার অ্যাসোসিয়েশনে সংবর্ধনা এবং দুপুর ১টায় ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত তিনতলা ভবন উদ্বোধন ও তার সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন মন্ত্রী।

এরপর বিকেল ৩টায় রাজবাড়ী শহরের ঐতিহ্যবাহী বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা আওয়ামী লীগ এবং সন্ধ্যা ৬টায় রাজবাড়ী পৌরসভায় তার সম্মানে আয়োজিত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন তিনি।

নিউজ ডেস্ক || আপডেট: ০৩:৩৮ অপরাহ্ন, ২৭ ফেব্রুয়ারি ২০১৬, শনিবার

এমআরআর