Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / বর্ণাঢ্য আয়োজনে শাহরাস্তিতে মতলবের আলো’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
Motlober-Alo-celebrate
চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক মতলবের আলো পত্রিকার গৌরবের ১১বছর পূর্তি উপলক্ষে আজ ২৯ অক্টোবর রাত ৮টায় শাহরাস্তি উপজেলায় আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠানের প্রধান অতিথি নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপিকে ক্রেস্ট প্রদান করেন পত্রিকার নির্বাহী সম্পাদক ডা. মাসুদ হাসান ও যুগ্ম-সম্পাদক ডা. মো. রাইসুল ইসলাম রুবেল।

বর্ণাঢ্য আয়োজনে শাহরাস্তিতে মতলবের আলো’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুর থেকে প্রকাশিত ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের পত্রিকা দৈনিক মতলবের আলো’র গৌরবের ১১বছর পূর্তি ও একযুগে পর্দাপন উপলক্ষে শাহরাস্তিতে আলোচনা সভা ও কেক কাটা হয়েছে।

সোমবার (২৯ অক্টোবর) রাত ৮টায় শাহরাস্তি পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

দৈনিক মতলবের আলো পত্রিকার নির্বাহী সম্পাদক ডা. মাসুদ হাসানের সভাপতিত্বে এবং যুগ্ম-সম্পাদক ডা. মো. রাইসুল ইসলাম রুবেলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টু, পৌরসভার মেয়র আলহাজ¦ আবদুল লতিফ, শাহরাস্তি মডেল থানার অফিসার্স ইনচার্জ শাহ আলম, হাজিগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গাজী মাইন উদ্দিন, হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী মিয়া, শাহরাস্তি প্রেসক্লাবরে সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির।

এছড়াও উপস্থিত ছিলেন দৈনিক মতলবের আলোর শাহরাস্তি প্রতিনিধি জামাল হোসেন, হাজিগঞ্জ প্রতিনিধি সাইফুল ইসলাম, মো. ফখরুল ইসলামসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

করেসপন্ডেন্ট, শাহরাস্তি
২৯ অক্টোবর, ২০১৮