Home / চাঁদপুর / ইব্রাহীম জুয়েলের সম্পাদনায় নতুন উদ্যমে দৈনিক চাঁদপুর সময়ের পথচলা শুরু
দৈনিক চাঁদপুর সময়ের

ইব্রাহীম জুয়েলের সম্পাদনায় নতুন উদ্যমে দৈনিক চাঁদপুর সময়ের পথচলা শুরু

পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমস এর প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের সম্পাদনায় নতুন উদ্যোমে পথ চলা শুরু করলো দৈনিক চাঁদপুর সময়।

পত্রিকাটির নতুন উদ্যোমে পথ চলা শুরু উপলক্ষে ১৮ জুলাই রোববার দুপুরে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল, বাদ জোহর মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল, চাঁদপুরের শহরে কর্মরত পত্রিকা বিলিকারকদের মাঝে ঈদ উপহার বিতরণ এবং চাঁদপুর টাইমস ও দৈনিক চাঁদপুর সময়ে কর্মরত সাংবাদিকদের নিয়ে মতবিনিময়।

দৈনিক চাঁদপুর সময়ের

মতবিনিময় সভায় কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল বলেন, গণমাধ্যম হল সমাজের আয়না, আর সাংবাদিকরা হল সমাজের বিবেক। সাংবাদিকরা গণমাধ্যম নামক এই দর্পণে সমাজের নানা অসঙ্গতি-অসঙ্গতি, সমস্যা-সম্ভাবনা এবং দেশের উন্নয়ন কর্মকাণ্ড চিত্র তুলে ধরেন। আমি এই পরিবারের একজন হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।

তিনি বলেন, আপনাদের সকলের পরিশ্রম এবং সহযোগিতায় চাঁদপুর টাইমস জেলার সীমানা পেরিয়ে গোটা বাংলাদেশে পাঠকের আস্থা ও বিশ্বাসের গণমাধ্যম হিসেবে পরিচিতি পেয়েছে। এখন থেকে চাঁদপুর টাইমস পরিবারের সাথে যুক্ত।হলো দৈনিক চাঁদপুর সময় পত্রিকা। চঁদপুর টাইমস এবং দৈনিক চাঁদপুর সময় পত্রিকার কার্যক্রম আলাদাভাবে চললেও এর নীতিমালা একই থাকবে। আমরা দেশ এবং মানুষের কল্যানে সংবাদ প্রচার করবো। এখন থেকে দৈনিক চাঁদপুর সময় নিয়মিত প্রকাশনা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, আপনাদের কাছে অনুরোধ থাকবে, অতীতের মতো বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে চাঁদপুর টাইমস এবং চাঁদপুর সময়কে এগিয়ে নেবেন।

এসময় পত্রিকাটির অনলাইন সংস্করণ www.chandpursomoy.com উন্মোচন করা হয়।

মতবিনিময় সভায় বিভিন্ন প্রস্তাবনা ও পরামর্শ তুলে ধরেন দৈনিক চাঁদপুর সময়ের প্রকাশক এমএকে এরশাদ, চাঁদপুর সময় পরিবারের ফরিদ উকিল, চাঁদপুর টাইসমের সহ-সম্পাদক আব্দুল গনি, নির্বাহী সম্পাদক মাে. দেলােয়ার হােসেন, মতলব দক্ষিণ প্রতিনিধি মাহফুজ মল্লিক, শাহরাস্তি উপজেলা প্রতিনিধি জামাল হােসেন, হাজীগঞ্জ প্রতিনিধি জহিরুল ইসলাম জয়, ফরিদগঞ্জ প্রতিনিধি শিমুল হাছান, কচুয়া  প্রতিনিধি জিসান আহমেদ নান্নু, হাইমচর প্রতিনিধি ইসমাইল হােসেন, যুগ্ম বার্তা সম্পাদক আশিক বিন রহিম, সিনিয়র স্টাফ করেসপন্ডেট মাজহারুল ইসলাম অনিক, কবির হােসেন মিজি, শরিফুল ইসলাম প্রমুখ।

স্টাফ করেসপন্ডেট, ১৮ জুলাই ২০২১