দৈনিক চাঁদপুর সময় ও চাঁদপুর টাইমস সম্পাদকের ঈদ শুভেচ্ছা

ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে বছর ঘুরে আমাদের মাঝে আবার এলো ঈদ। ঈদুল আজহা আমাদেরকে ত্যাগ শিক্ষা দেয়। এর মাধ্যমে আমরা প্রত্যেকে নিজের ভেতরকার সকল পাপ পঙ্কিলতা, অন্যায় অনাচার এবং অহমিকাকে নিঃশেষ করে দিয়ে মহান আল্লাহার সান্নিধ্য লাভ করার জন্য পশু কুরবাণী করবো। আসুন আজ থেকে আমরা পরস্পরের প্রতি প্রতিহিংসা, অবিচার ও জুলুম থেকে বিরত থাকি। এছাড়া আমরা সকলের সাথে সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রাখতে চাই। আসুন আমরা প্রত্যেকে এমন মনোভাব লালন করি। তাহলেই সমাজটা অনেক সুন্দর হয়ে উঠবে।

দেশ-বিদেশে অবস্থানরত দৈনিক চাঁদপুর সময় ও চাঁদপুর টাইমসের অসংখ্য পাঠক, পাঠিকা, গ্রাহক, হকার, রাজনীতিবিদ, বুদ্ধিজীবী, ডাক্তার আইনজীবী, সকল গণমাধ্যমের সম্পাদক ও কর্মী, সাংবাদিক, শিক্ষাবিদ, শিক্ষক, শিক্ষানুরাগী, শিল্পপতি, ব্যবসায়ী, পেশাজীবী, সমাজসেবী, সংগঠক, সাংস্কৃতিক কর্মী, সুধী, শুভাকাংখীসহ সকল পেশার মানুষকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা।

এ ছাড়া দৈনিক চাঁদপুর সময় ও চাঁদপুর টাইমসের সকল সংবাদকর্মী ও বিজ্ঞাপনদাতাদের প্রতি রইলো আমার অকৃত্রিম ভালোবাসা ও অভিনন্দন। আগামি চলার পথে আপনারা আমাদের সাথেই থাকবেন এই প্রত্যাশাই করছি। ঈদ মোবারক

কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, সম্পাদক (ভারপ্রাপ্ত) : দৈনিক চাঁদপুর সময়, সম্পাদক ও প্রকাশক: চাঁদপুর টাইমস।

Share