চাঁদপুর

দৈনিক চাঁদপুর সংবাদের সাথে চাঁদপুর টাইমসের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের ৩য় বর্ষ পদার্পণে মাসব্যাপি কর্মসূচির ৯ম দিনে শুক্রবার (৯ ডিসেম্বর) দৈনিক চাঁদপুর সংবাদ পরিবারের সাথে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

পত্রিকাটির কার্যালয়ে দু’পরিবার একত্রিত হয়ে চাঁদপুর টাইমসের প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের পরিচালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন চাঁদপুর সংবাদের প্রকাশক ও সম্পাদক মো. আবদুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সংবাদের নির্বাহী সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজী, বার্তা সম্পাদক কামরুল ইসলাম চাঁদপুর টাইমসের প্রধান বার্তা সম্পাদক মুসাদ্দেক আল আকিব, সহ-সম্পাদক আবদুল গনি, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, চাঁদপুর সংবাদের মফস্বল ইনচার্জ মাও. সাইফুল্লাহ, স্টাফ রিপোর্টার গিয়াস উদ্দিন রানা, নাজমুল তালুকদার, মানিক পাটোয়ারী, সাখাওয়াত হোসেন সুমন, চাঁদপুর টাইমসের শিফট ইনচার্জ ফজলুর রহমান, করেসপন্ডেন্ট নাছির উদ্দিন শুভ প্রমুখ।

এর আগে চাঁদপুর সংবাদ পরিবার চাঁদপুর টাইমস পরিবারকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় এবং চাঁদপুর সংবাদের প্রকাশক ও সম্পাদকের হাতে ব্যাতিক্রমধর্মী শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন চাঁদপুর টাইমস পরিবারের সদস্যরা।

করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০৮:৩০ পিএম, ৯ ডিসেম্বর ২০১৬, শুক্রবার
ডিএইচ

Share