চাঁদপুর

দৈনিক চাঁদপুর প্রবাহের প্রতিষ্ঠাবার্ষিকীতে ইফতার

দৈনিক চাঁদপুর প্রবাহের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মরহুম একেএম শফিক উল্লাহ সরকার স্মরণে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল বৃহস্পতিবার (১৫ জুন) পত্রিকার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক নির্বাচন কমিশনার মো. শাহ নেওয়াজ।

তিনি বলেন, সংবাদ পত্র দেশ ও জাতি গঠনে কাজ করে থাকে। সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে আমাদের জন্যে খবর সংগ্রহ করে থাকে। সমাজের ভুল-ত্রুটি ধরিয়ে দিয়ে দেশকে এগিয়ে নিতে সংবাদপত্রের ভূমিকা অনেক।

সাবেক এ নির্বাচন কমিশনার বলেন, সংবাদপত্রে প্রতিদিন যে খবর প্রকাশিত হয়, তা থেকে পাঠকরা ভালোমন্দ খুঁজে বের করে থাকে। তাই খবর প্রকাশের সময় ভালোভাবে খেয়াল রাখতে হবে যাতে কোন ভুল খবর প্রকাশিত না হয়। অনেক সময় সাংবাদিকদের ভুলের জন্যে মানুষ ক্ষতিগ্রস্থ হয়ে থাকে। তাই এ ব্যাপারে সচেতন থাকতে হবে। বাংলাদেশ প্রেসকাউন্সিলের নির্দেশনা মেনে কাজ করলে এই সমস্যার সমাধান হবে বলে আমি মনে করি। দৈনিক চাঁদপুর প্রবাহ তাদের শুষ্ঠু ও নিরপেক্ষ লিখনীর মধ্যদিয়ে সামনে এগিয়ে যাবে। এই পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর প্রবাহের মালিক, প্রকাশক, মুদ্রাকর ও উপদেষ্টা সম্পাদক নিলুফা আক্তার।

পত্রিকার প্রধান সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর কোস্ট গার্ড স্টেশন কমান্ডার মো. জামাল উদ্দিন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সভাপতি কাজী শাহাদাত, সাধারণ সম্পাদক জিএম শাহীন, সাবেক সাবেক সভাপতি বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মোশারফ হোসেন, জেলা গণফোরাম সভাপতি অ্যাড. সেলিম আকবর, আওয়ামী লীগ নেতা আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারী, চাঁদপুর পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, বিশিষ্ট্য ব্যবসায়ী মোশারফ হোসেন হাওলাদার, দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক জাকির হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ করিম বাবু, জেলা জাকের পার্টির সভাপতি মাহাবুবুর রহমান প্রমুখ।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর প্রবাহের নির্বাহী সম্পাদক ওমর পাটওয়ারী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. মজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী জিন্নাহ পাটওয়ারী, জেলা পরিষদ সদস্য রফিক আহমেদ তালুকদার, দৈনিক চাঁদপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক শহীদ পাটওয়ারী, দৈনিক চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক ইকবাল পাটওয়ারী, দৈনিক মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশক গিয়াস উদ্দিন মিলন, দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহাবুবুর রহমান সুমন, দৈনিক চাঁদপুর কণ্ঠের নির্বাহী সম্পাদক মির্জা জাকির, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা বিএমএ’র সাবেক সভাপতি ডা. হারুন অর রশিদ সাগর, যুবলীগ নেতা নাজমুল হোসেন পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদাউস, দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কেএম মাসুদ, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম, বিশিষ্ট ব্যবসায়ী নান্নু হাওলাদার রোটা. আব্দুল্লাহ আল মামুন, শবে বরাত, ডা. মিজানুর রহমান।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ২০০ পিএম, ১৫ জুন ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Share