দৈনিক চাঁদপুর প্রবাহের প্রকাশক নিলুফার দায়িত্ব গ্রহণ

দৈনিক চাঁদপুর প্রবাহের মালিক, প্রকাশক ও মুদ্রাকর মরহুম একেএম শফিক উল্যা সরকারের স্থলাভিষিক্ত হয়েছেন তাঁর সহধর্মিনী নিলুফা আক্তার। মঙ্গলবার (১২ জুলাই) সকালে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

এর আগে পত্রিকার উপদেষ্টা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন তিনি। এছাড়া তিনি মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান।

আলহাজ¦ এ কে এম শফিক উল্যা সরকার গত ৫ ফেব্রুয়ারি ইন্তেকাল করেন। এরপর পত্রিকার মালিক, প্রকাশক ও মুদ্রাকর হিসেবে দায়িত্ব পালনের জন্য চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করেন মরহুমের সহধর্মিনী নিলুফা আক্তার। আইন অনুযায়ী প্রয়োজনীয় যাচাই-বাছাই ও তদন্ত শেষে আনুষ্ঠানিকভাবে তাঁকে দায়িত্বভার তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আবদুল হাই, এনডিসি লিটুস লরেন্স চিরান, দৈনিক চাঁদপুর প্রবাহের প্রধান সম্পাদক আলহাজ¦ ওসমান গনি পাটওয়ারী, নির্বাহী সম্পাদক আলহাজ¦ ওমর পাটওয়ারী, ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ, অ্যাডভোকেট খোরশেদ আলম, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মোঃ নান্নু মিয়া হাওলাদার, চাঁদপুর প্রবাহের সাব-এডিটর শাওন পাটওয়ারী, সিনিয়র স্টাফ রিপোর্টার তালহা জুবায়ের।

চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের কাছ থেকে দৈনিক চাঁদপুর প্রবাহের মালিক, প্রকাশক ও মুদ্রাকর হিসেবে দায়িত্বভার গ্রহণের ছাড়পত্র গ্রহণ করছেন মরহুম এ কে এম শফিক উল্যা সরকারের সহধর্মিনী নিলুফা আক্তার।

প্রেস বিজ্ঞপ্তি : আপডেট, বাংলাদেশ সময় ২:০০ এএম, ১৩ জুলাই ২০১৬, বুধবার
ডিএইচ

Share