চাঁদপুর

চাঁদপুরে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাতীয় দৈনিক আমাদের সময় এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে র‌্যালি, আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়েছে। ২৮ মার্চ বুধবার সকাল ১০টায় চাঁদপুর প্রেসক্লাবের সামনে থেকে উৎসবমূখর আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

এতে চাঁদপুরের বিভিন্ন পর্যায়ের সাংবাদিক, রাজনীতিক, জনপ্রতিনিধি ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। র‌্যালিটি শহর পদক্ষিণ করে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

বক্তারা বলেন, সংবাদ মাধ্যম হলো সমাজের আয়না। যে আয়নায় সমাজের যতো সুন্দর, সাফল্য এবং অসঙ্গতি ফুটে উঠে। আর এসব ফুটিয়ে তোলার কাজটি সংবাদকর্মীরা তাদের লিখনির মাধ্যমে করে থাকেন। তাই এ পেশার সাথে যারা জড়িত তাদের সমাজের মানুষ অনেক সম্মান ও শ্রদ্ধার চোখে দেখে।

বক্তরা আরো বলেন, দৈনিক আমাদের সময় পত্রিকাটি জন্মলগ্ন থেকেই সত্য এবং তথ্যবহুল পরিচ্ছন্ন সংবাদ পরিবেশন করেন মানুষের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আমরা আশরা করবো দৈনিক আমাদের সময় আগামী দিনেও দেশের সকল সমস্য ও অসঙ্গতির পাশাপাশি সম্ভাবনা এবং সাফল্যের খবর তুলে ধরবে। আমরা এই পত্রিকাটির আরো বেশী সাফল্য কামনা করছি।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি এমএ লতিফের পরিচালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী আলোচনা ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ঠ ব্যববসায়ী ও জেলা ফুটবল ফেডারেশন এর সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন গাজী বিল্লাল, চাঁদপুর প্রেসক্লাবে সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, জিএম শাহীন, উদয়ন শিশু বিদ্যালয় ম্যানিজিং কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন, দৈনিক আলোকিত চাঁদপুর এর প্রকাশক ও সম্পাদক মো. জাকির হোসেন, সপ্তাহিক চাঁদপুর সকাল এর প্রকাশক ও সম্পাদক মোশারফ হোসেন লিটন, দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কেএম মাসুদ, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পদক রিয়াদ ফেরদৌস প্রমুখ। এছাড়া চাঁদপুরে কর্মরত জাতীয় এবং স্থানীয় প্রিন্ট ও ইলেক্টনিক মিড়িয়ার সাংবাদিকবৃন্দ।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Share