দেড় বছ‌রেও প‌রিচয় মি‌লে‌নি লঞ্চ থে‌কে উদ্ধার হওয়া তরুণীর লা‌শের

চাঁদপুর- ঢাকা নৌ পথে চলাচলকারি যাত্রীবাহী লঞ্চ আব এ জমজমের ২য় তলার স্টাফ কেবিন থেকে অজ্ঞাত তরুণীর উদ্ধার হওয়া লাশের পরিচয় দীর্ঘ দেড় বছ‌রেরও মিলেনি। প‌রিচয় না মেলায় পু‌লি‌শ তদন্ত কা‌জে অগ্রগতি নেই। দীর্ঘ দেড় বছর অতিবাহিত হ‌লেও তরুনীর খোঁ‌জে কেউ থানায় আ‌সেনি বলে জানায় পুলিশ।

আরও পড়ুন…  চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চের স্টাফ কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার

জানা যায়, ২০২০ সালের ২২ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ১২টায় চাঁদপুর লঞ্চঘাটে আব এ জমজম লঞ্চের ইঞ্জিন গিজারদের ২৩৫নং কেবিন থেকে অজ্ঞাত তরুনীর লাশটি উদ্ধার করা হয়। এই ঘটনার খবর শুনে সেই দিন দুপুরে সাবেক অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন। যে কক্ষটি থেকে তরুনীর লাশ উদ্ধার করা হয় সেই কক্ষটি ছিল লঞ্চের গিজার সুজন মোল্লা, রাসেল খান ও মাসুম গাজীর ব্যবহৃত কক্ষ।

লঞ্চ চালানোর কারণে তারা কেবিনটি যাত্রীদের কাছে ভাড়া দিতেন। তরুণীর পায়জামার ফিতা গলায় পেচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়। তবে সিআইডি এবং পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করে হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চালায়। কিন্তু দেড়বছর অতিবাহিত হয়ে গেলেও খুনেরর ঘটনায় কাউকে আটক করা হয়নি।

চাঁদপুর নৌ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান বলেন, তদন্ত চলছে, ত‌বে পরিচয় না পাওয়ার কারণে তদন্তের অগ্রগতি হচ্ছে না। য‌দি কোন ব্যক্তি এ অজ্ঞাত তরুনীর প‌রিচয় জে‌নে থা‌কেন তাহ‌লে চাঁদপুর নৌ থানার এ মোবাইল নাম্বা‌রে 01320164540 যোগাযোগ করে‌বেন।

এ ব্যাপারে চাঁদপুর নৌ পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বলেন, আমরা যদি এ তরুনীর পরিচয় পেতাম তাহলে মামলা তদন্তে আরো অগ্রগতি হতো। সাংবাদিকরা লেখনির মাধ্যমে যদি বিষয়টি তুলে ধরেন তাহলে হয়তো তরুনীর পরিচয় পাওয়া যেতে পারে। আমাদের কাজের ক্ষেত্রে সুবিধা হতো।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ৬ এপ্রিল ২০২২

Share