Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / দেশ সেরা ইমাম হলেন মতলবের মাও. হারুন অর রশীদ
ইমাম

দেশ সেরা ইমাম হলেন মতলবের মাও. হারুন অর রশীদ

জাতীয় পর্যায়ে অর্থাৎ দেশের সেরা ইমাম নির্বাচিত হয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতীব হাফেজ মাওলানা মোঃ হারুন অর রশীদ।

জাতীয় পর্যায়ে ২০২০-২১ অর্থ বছরে শ্রেষ্ঠ ইমাম হিসেবে যাচাই-বাচাই করে তাকে নির্বাচিত করা হয় । তিনি ইতোপূর্বে পর্যায়ক্রমে সিলেট সদর উপজেলা, সিলেট জেলা, ও সিলেট বিভাগেও শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়েছিলেন। তাঁর গ্রামের বাড়ী চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার ৫নং উপাদি উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে বাবুর পাড়া বর্তমানে উপাদী পুরান মিয়াজী বাড়ীর মোঃ আব্দুল হান্নান মিয়াজী ও রহিমা বেগমের জ্যেষ্ঠ পুত্র৷

তিনি এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক৷ তিনি ঐতিহ্যবাহী বালিকান্দি হাফিজিয়া মাদরাসার প্রথম ব্যাচেরহাফেজ৷ বিগত ১০ ফেরুয়ারী ১৯৯৮ ইং হতে অদ্যাবধি বর্তমান কর্মস্থল কেন্দ্রীয় মসজিদ , সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, সিলেট এ কর্মরত আছেন।

এ কৃতিত্বের জন্য চাঁদপুর জেলা তথা মতলববাসী গর্বিত।তিনি দেশ সেরা ইমাম নির্বাচিত হওয়ায় মহান সৃষ্টি কর্তার নিকট শোকরিয়া আদায় করেন।এদিকে জাতীয় পর্যায়ে দেশের শ্রেষ্ঠ ইমাম ও খতিব মাওলানা মোঃ হারুন অর রশীদ মনোনীত হওয়ায় চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে। ওনার ব্যক্তিগত সহকারী এড.মৌঃ লিয়াকত আলী সুমন এক পত্রের মাধ্যমে এ শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা জানান।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১২ জুন ২০২২