Home / চাঁদপুর / দেশ পরিচালনায় জিয়ার নেতৃত্ব ও সততা মানুষের হৃদয়ে রয়েছে : চাঁদপুর বিএনপি
dowa alochon

দেশ পরিচালনায় জিয়ার নেতৃত্ব ও সততা মানুষের হৃদয়ে রয়েছে : চাঁদপুর বিএনপি

জিয়াউর রহমানের ৮২তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে চাঁদপুর জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া ও আলোচনা সভা শুক্রবার (১৯ জানুয়ারি) বেলা ১১টায় শহরের নতুন বাজারে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই জিয়াউর রহমানের ৮২তম জন্মদিন উপলক্ষ্যে তার রুহের মাগফেরাত কামনা এবং একই সাথে চাঁদপুর-৩ আসনের সাবেক এমপি জিএম ফজলুল হক অসুস্থ্য থাকায় তাঁর সুস্থ্যতা কমানায় দোয়া করা হয়।

পরে বিএপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভুইয়ার সভাপতিত্বে ও জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক খলিলুর রহমান গাজীর পরিচালনায় আলোচনার সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌর বিএনপির সাবেক সভাপতি অ্যাড. ইকবাল বিন বাশার।
বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক কাজী গোলাম মোস্তফা, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ খান, চাঁদপুর সরকারি কলেজের সাবেক জিএস হাজী মোশারফ হোসেন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, জিয়াউর রহমান এদেশের মাটি ও মানুষের নেতা। তিনি শুধুমাত্র স্বাধীনতার ঘোষণাই দেননি, অস্ত্র হাতে শসস্ত্র সংগ্রাহে অংশ নিয়েছে। দেশ পরিচালনায় জিয়াউর রহমানের নেতৃত্ব ও সততার জন্য বাংলাদেশের প্রতিটা মানুষের হৃদয়ে তিনি জায়গা করে নিয়েছিলেন। আর তাই আজ পর্যন্ত এদেশের মানুষ জিয়াউর রহমানকে মনে রেখেছে। জিয়াউর রহমান এদেশের বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন বলেই আজকে শেখ হাসিনার প্রধানমন্ত্রী হতে পেরেছে।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার এখন এদেশে এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। কারণ কার পিতাও এদেশে বাকশাল কায়েম করেছিলো। স্বে স্বপ্ন পূরণে তারা নানান ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আর তাই তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে এখনই চক্রান্ত শুরু করে দিয়েছে। তাই বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এদেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে আমাদেরে রাজপথে আন্দোলনের জন্য প্রস্তু হতে হবে। তাই দেশ ও দেশের মানুষের স্বার্থে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। মানুষের অধিকার ফিরিয়ে আনতে বেগম খালেদা জিয়া যে আন্দলনের ডাক দিবে তাতে সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে।

এসময় জলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, শ্রমিক দলসহ অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ০৯:০৩ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮, শুক্রবার
ডিএইচ