Home / সারাদেশ / দেশ উন্নয়নের ধারায় এগুচ্ছে : কুমিল্লায় সেনাপ্রধান
দেশ

দেশ উন্নয়নের ধারায় এগুচ্ছে : কুমিল্লায় সেনাপ্রধান

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, দেশ উন্নয়নের ধারায় এগুচ্ছে, আমরা সঠিক পথেই এগুচ্ছি। তিনি আজকুমিল্লা ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রদের ৭ম পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন।

শুক্রবার সকালে কুমিল্লা ক্যাডেট কলেজ প্রাঙ্গনে আয়োজিত পুণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে সেনা প্রধান ক্যাডেট কলেজের উন্নয়ন এবং আধুনিকায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা গভীরভাবে স্মরণ করেন। এছাড়া দেশ ও জাতি গঠনে ক্যাডেটদের অবদান উল্লেখ করে বর্তমান এবং প্রাক্তন ক্যাডেটদের সার্বিক সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

তিনি তাঁর বক্তব্যে ভাষা শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরপর ক্যাডেটদের জন্য নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।
এছাড়া বৃক্ষরোপণ এবং দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালাতে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মোঃ নজরুল ইসলাম, বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার-ইন-চিফ মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন, ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার কুমিল্লা এরিয়া মেজর জেনারেল মোঃ মাইনুর রহমান।

অনুষ্ঠানে কুমিল্লা ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রগণ; স্থানীয় ফরমেশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ; স্থানীয় বেসামরিক প্রশাসনের কর্মকর্তাবৃন্দ; কুমিল্লা ক্যাডেট কলেজের অধ্যক্ষ; শিক্ষকগণ; গণমাধ্যম ব্যক্তিবর্গ; শিক্ষার্থী ও বেসামরিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জাহাঙ্গীর আলম ইমরুল, ১০ ফেব্রুয়ারী ২০২৩