Home / উপজেলা সংবাদ / কচুয়া / দেশে-বিদেশে অনেক স্বৈরাচারী ষড়যন্ত্র চলছে: সেলিম মাহমুদ
বিদেশে

দেশে-বিদেশে অনেক স্বৈরাচারী ষড়যন্ত্র চলছে: সেলিম মাহমুদ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, দেশের মানুষকে নিয়ে রাজনৈতিক গণতন্ত্র শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪২ বছর ধরে সংগ্রাম করে যাচ্ছেন। এ দেশের জনগন আমাদের সাথে রয়েছে। বিএনপি গণতন্ত্রের জন্য মায়া কান্না করে কোন লাভ নেই। তাই পুরো জাতি অপেক্ষা করছে শেখ হাসিনাকে আবার নির্বাচিত করার জন্য। তিনি রবিবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার ১০নং গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ড. সেলিম মাহমুদ আরো বলেন, বাংলাদেশকে নিয়ে দেশ-বিদেশে অনেক স্বৈরাচারী ষড়যন্ত্র চলছে। এদেশের মানুষ তাদেরকে চিহ্নিত করেছে। বিএনপি এদেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে, এখনো খেলে যাচ্ছে। তারা নির্বাচনের পরাজিত হবে বলে তারা নির্বাচনে আসতে চায় না। তাদেরকে বলব যারা মানবাধিকারী কথা বলেন, মানবাধিকারের লঙ্ঘনের সবচেয়ে বড় শিকার হচ্ছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের বিরুদ্ধে অত্যাচার নিপীড়ন বেশি হয়েছে।

গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ ভূইয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক শুভজিৎ দাসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান কবির হোসেন, হাবিবুর রহমান জয়, সহ আরো অনেকে। এসময় আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান হাতেম, সোহাগ মিয়া, আকতার হোসেন রানাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২৪ সেপ্টেম্বর ২০২৩