Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই: মায়া চৌধুরী
দেশের

দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই: মায়া চৌধুরী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়িাম সদস্য ও সাবেক মন্ত্রী স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, এ দেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য আওয়ামী লীগ, বঙ্গবন্ধুর দর্শন ও শেখ হাসিনার কোনো বিকল্প নেই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দারিদ্র্য পীড়িত বাংলাদেশ এখন দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে একটি উদীয়মান বাঘে পরিণত হয়েছে। অর্থনৈতিকভাবে অনেক সমৃদ্ধ হয়েছে।

আজ বৃহস্পতিবার (৬ জুলাই) বিকেলে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মাসুন্ডা সেলিম চেয়ারম্যান বালুর মাঠ প্রাঙ্গণে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের কৃষি উন্নয়ন, বিদ্যুৎ ও জ্বালানি, যোগাযোগ, আর্থ-সামাজিক, শিক্ষা, যুব ও ক্রীড়া, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি)সহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, এই উন্নয়ন ধারাবাহিকতা বজায় রাখকে শেখ হাসিনাকে আবারো নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী করতে হবে। আর এ জন্য দলের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’
মায়া চৌধুরী আরও বলেন, সামনের জাতীয় নির্বাচন কঠিন চ্যালেঞ্জ নির্বাচন। এই নির্বাচনে নৌকা জিততে হবে। নতুবা দেশ ও স্বাধীনতার অর্জন থাকবেনা। এই নির্বাচন একটি পক্ষ স্বাধীনতা পক্ষ আরেকটি স্বাধীনতা বিপক্ষ শক্তি। বঙ্গবন্ধুর নৌকায় ও স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট দিয়েছে বলেই আজকে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে গড়ে তোলার জন্য শেখ হাসিনার অব্যাহত চেষ্টা রয়েছে। নৌকায় ভোট দিয়েছেন বলেই আজকে দেশটাকে শেখ হাসিনা এতো সম্মানের আসনের নিয়ে গেছেন। এর সম্পর্ন্ন অবদান শেখ হাসিনার। তিনি দেশটিকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তা আপনারা উপলব্ধি করতে পারছেন। এমন কোনো ভাতা নাই যে শেখ হাসিনা দিচ্ছেন না। বয়স্কভাতা,বিধবাভাতা,শিশুভাতা, মাতৃদূদ্ধভাতা দিচ্ছেন। তাই শেখ হাসিনার সরকার বার বার দরকার।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, তিনি আরো বলেন, সংবিধান ও নির্বাচনী আইন অনুযায়ী আগামী সাধারণ নির্বাচন যথাসময়েই অনুষ্ঠিত হবে। আর এ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য স্বাধীনতা বিরোধী একটি চক্র পায়তারা করছে। তারা বলছে বাংলাদেশে নির্বাচন করবে না এবং কাউকে নির্বাচন করতেও দিবে না। ভোট কেন্দ্রে যেতে দিবেনা। এটা যে কত বড় অপরাধ। স্বাধীন বাংলাদেশে তারা কিভাবে বলে নির্বাচন করতে দিবে না। যারা এসব বলেন,তারা দেশদ্রোহী। তারা ভুলে গেলে চলবে না যে ক্ষমতায় যেতে হলে নির্বাচনই একমাত্র মাধ্যম।

দেশ বিরোধীরাই নির্বাচনকে সামনে রেখে দেশে আগুন সন্ত্রাসের চেষ্টা করছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা আবারো দেশের প্রধানমন্ত্রী করতে হবে তাই সকলকে বঙ্গবন্ধুর নৌকায় উঠতে হবে এবং নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।
উক্ত প্রতিবাদ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য, সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বি এইচ এম কবির আহমেদ।
১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ তসলিম আহমেদ মিয়াজীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ নাসির উদ্দিন প্রধানের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মতলব পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আছমা আক্তার আখি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মোল্লা, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান সেলিম, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান সরকার প্রমুখ।

এছাড়াও সভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বে”ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। প্রতিবাদ সভাটি এই দূর্যোগপূর্ন আবহাওয়া উপেক্ষ করে হাজার হাজার নেতাকর্মী উপস্থি ছিলেন। প্রতিবাদ সভাটি এক পর্যায়ে জনসমুদ্রে রুপ নেয়।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ০৬ জুলাই ২০২৩