Home / উপজেলা সংবাদ / কচুয়া / দেশের মানুষের কল্যাণে শেখ হাসিনা জীবন দিতেও প্রস্তুত: সেলিম মাহমুদ
দেশের

দেশের মানুষের কল্যাণে শেখ হাসিনা জীবন দিতেও প্রস্তুত: সেলিম মাহমুদ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, ‘জননেত্রী শেখ হাসিনা একজন দক্ষ,সাহসী,মেধাবী ও মানবতাবাদী দেশ প্রেমিক। তাঁকে ১৮বার বিভিন্ন ভাবে হত্যার চেষ্টা করা হয়েছে। তিনি দেশের মানুষের কল্যাণে জীবন দিতে প্রস্তুত। তাই দেশের মানুষের স্বার্থেই আরও বহু বছর রাষ্ট্রনায়ক হিসেবে শেখ হাসিনাকে ক্ষমতায় থাকতে হবে।’

তিনি শুক্রবার সকালে চাঁদপুরের কচুয়ার পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয় মাঠে দেশের উন্নয়ন, মানুষের ভাগ্য পরির্তন ও শেখ হাসিনার অবদান উন্নয়ন শীর্ষক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুল আহাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ওমর ফারুকের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,সাবেক সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম,পৌর মেয়র নাজমুল আলম স্বপন,ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান,মুক্তিযোদ্ধা আব্দুল মবিন,উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক ডা. মাসুদুর রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক সফিকুল ইসলাম খান,ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান,ইউপি সদস্য গিয়াস উদ্দিন মোল্লা প্রমুখ।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু, ১০ মার্চ ২০২৩