Home / উপজেলা সংবাদ / কচুয়া / দেশের উন্নয়নে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় থাকা প্রয়োজন: ড. সেলিম মাহমুদ
উন্নয়নে

দেশের উন্নয়নে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় থাকা প্রয়োজন: ড. সেলিম মাহমুদ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, এদেশের মানুষ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। তারা দেশের ও দেশের মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল অপশক্তি ও ষড়যন্ত্রের বিরুদ্ধে মোকাবেলা করছেন। দেশের উন্নয়ন ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় জননেত্রী শেখ হাসিনাকে আরো ক্ষমতায় থাকা প্রয়োজন।

তিনি সোমবার বিকালে চাঁদপুরের কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শ্রীরামপুর আলিম মাদ্রাসা মাঠে শেখ হাসিনার উন্নয়ন প্রচার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেমের সভাপতিত্বে ও সাবেক ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার,মনির হোসেন,আক্কাস আলী মোল্লা,রেজাউল মাওলা হেলাল মুন্সী, মো. হাবিবুর রহমান সহ আরো অনেকে । এসময় জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৯ সেপ্টেম্বর ২০২৩