Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / দেশসেরা সানিয়া পেলেন কেএফটি কলেজিয়েট স্কুল প্রতিষ্ঠাতার ল্যাপটপ
দেশসেরা

দেশসেরা সানিয়া পেলেন কেএফটি কলেজিয়েট স্কুল প্রতিষ্ঠাতার ল্যাপটপ

জাতীয় শিক্ষা সপ্তাহে ইংরেজি রচনা প্রতিযোগিতায় দেশ সেরা শিক্ষার্থী সানিয়া পেলেন কেএফটি কলেজিয়েট স্কুল প্রতিষ্ঠাতার দেয়া ল্যাপটপ। মতলবের ইতিহাসে এক গৌরবান্বিত নাম।

ইংরেজিতে উপস্থিত রচনা প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে ‘ক’- গ্রুপে চ্যাম্পিয়ন হয়ে মতলবের কেএফটি কলেজিয়েট স্কুলের সুনাম সারা দেশে ছড়িয়ে গৌরব অর্জন করায় রবিবার ( ৯ জুন) বিকেলে এক প্রাণবন্ত অনুষ্ঠানে সন্মাননা স্বরুপ একটি ল্যাপটপ প্রদান করেন কেএফটি কলেজিয়েট স্কুল প্রতিষ্ঠা এবং বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক জাপান প্রবাসী বেলায়েত হোসেন জুলহাস।

এছাড়া ইতিপূর্বে তিনি দেশ সেরা সানিয়াকে জাপান সফরে নেয়ার ঘোষনা দেন তিনি।এসময় বেলায়েত হোসেন জুলহাস বলেন, সানিয়ার মত শিক্ষার্থী যেন প্রতিবছর এ প্রতিষ্ঠান থেকে বের হয়ে দেশ সেরা হতে পারে সেজন্য সকল শিক্ষক আন্তরিকতার সহিত পাঠদান করতে হবে।আমি চাই, এ প্রতিষ্ঠানটি যেন একসময় দেশ সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি লাভ করে।এ ক্ষেত্রে আমার যেখানে যা কিছু প্রয়োজন আমি করবো ইনশাআল্লাহ। সানিয়া দেশ সেরা শিক্ষার্থী হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন অত্র প্রতিষ্ঠানের প্রিন্সিপাল, রেক্টরসহ সকল শিক্ষকবৃন্দ।তাই তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কেএফটি পরিচালনা পর্ষদ সভাপতি আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেএফটি কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ কর্নেল বাবর মো সেলিম, পিএএসসি (অব:), রেক্টর জাকির হোসেন কামাল, প্রভাষকবৃন্দ।

অনুষ্ঠানের আগে ৬ষ্ঠ শ্রেণর মেধাবী শিক্ষার্থী ‘মুসকান এর আকষ্মিক মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানান এবং এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৯ জুন ২০২৪