Home / চাঁদপুর / দেশবিরোধীদের ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে
দেশবিরোধীদের

দেশবিরোধীদের ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে

চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ নভেম্বর মঙ্গলবার বেলা ১১টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় চাঁদপুর পৌর, সদর এবং জেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে আলোচনা করা হয়। এছাড়াও সম্মেলন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকা বিষয়ে গুরুত্বারোপ করা হয়। নেতৃবৃন্দরা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করা এবং স্বাধীনতাবিরোধীদের চক্রান্ত-ষড়যন্ত্র মোকাবেলায় সকল নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো. ইউছুফ গাজী, সহ-সভাপতি জেআর ওয়াদুদ টিপু, আব্দুর রশিদ সরদার, সন্তোষ কুমার দাস, আব্দুর রব ভুইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, আহসান উল্লাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভুইয়া, শাহির হোসেন পাটওয়ারী, কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. রুহুল আমিন সরকার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশীদ সাগর, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাসের বাচ্চু পাটোয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, পৌর আওয়ামী লীগের সভাপতি রাঁধা গৌবিন্দ গৌঁপ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সদস্য আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লাল, অ্যাড. বদিউজ্জাম কিরণ, জাকিয়া সুলতানা সেফালী, বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, গাজী মাঈনুদ্দিন, মাহাবুব আলম রিপল প্রমুখ। এসময় জেলা আওয়ামী লীগের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ দেশের মানুষ বিশ্বাস করে, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। অথচ স্বাধীনতাবিরোধী চক্র আজও দেশবিরোধী অপেচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা নানামুখী চক্রান্ত করে যাচ্ছে। দেশবিরোধী এই চক্রান্ত মোকাবেলায় আমাদের ঐক্যবদ্ধ থাকার কোন বিকল্প নেই।’

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৯ নভেম্বর ২০২২