Home / চাঁদপুর / দুস্থদের মাঝে প্রতিবন্ধী কল্যাণ সংস্থার শীতবস্ত্র বিতরণ
দুস্থদের মাঝে প্রতিবন্ধী কল্যাণ সংস্থার শীতবস্ত্র বিতরণ

দুস্থদের মাঝে প্রতিবন্ধী কল্যাণ সংস্থার শীতবস্ত্র বিতরণ

দুস্থদের মাঝে সমুজ্জ¦ল প্রতিবন্ধী কল্যাণ সংস্থার উদ্যোগ্যে বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসক কার্যালয় থেকে দেয়া শীতবস্ত্র প্রদান উপলক্ষে চেয়ারম্যান ঘাটা দক্ষিণ জিটি রোডস্থ সমিতির কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্থার পৃষ্ঠপোষক জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা গণফোরামের সভাপতি অ্যাড.সেলিম আকবর ।

সমুজ্জল প্রতিবন্ধী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাজী মো. আশ্রাফ বাবু সরকারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমিতির পৃষ্ঠপোষক ও রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি মাহাবুবুর রহমান টিটি,সমিতির পৃষ্টপোষক ও স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.জহিরুল ইসলাম নয়ন ।

সংস্থার মহাসচিব মো.মনিরুল ইসলাম মনির মিজির পরিচালনায় অনন্যার মধ্যে বক্তব্য রাখেন সংস্থার ভাইস চেয়ারম্যান ডা.জাকির হোসেন, সাংগঠনিক সচিব মমিনুর রহমান মিন্টু, কোষাদক্ষ হাছান দর্জি, কার্যনিবাহী সদস্য আবুল হাসেম, মনোয়ারা বেগম, শহীদ বকাউল,মনির হোসেন,সালমা বেগম, নাসিমা বেগম ,আনোয়ারা বেগম, তফুরি বেগম, রফিক, মোস্তাফিজুর রহমান, আবুল হোসেন দর্জি, মো.মাসুদ প্রমুখ।

প্রসঙ্গত,সমুজ্জল প্রতিবন্ধী কল্যাণ সংস্থার পক্ষ থেকে জেলা প্রশাসক থেকে দেয়া কম্বল সহ সমিতির নেতৃবৃন্দের পক্ষ থেকে জেলা ও উপজেলার প্রায় শতাধিক দুস্থ,অসহায়, দুর্দশাগ্রস্থ ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

করেসপডেন্ট
আপডেট,বাংলাদেশ সময় ৭:২৫ পিএম,৩১ জানুয়ারি ২০১৮,বুধবার
এজি