চাঁদপুর

দেশসেরা সমবায়ী দুলাল পাটওয়ারীকে চাঁদপুর প্রেসক্লাবের শুভেচ্ছা

দেশসেরা সমবায়ী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারীকে শুক্রবার(১১ নভেম্বর) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদীর নেতৃত্বে সাংবাদিক নেতৃবৃন্দ সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান।

দুলাল পাটওয়ারী তাঁর বক্তব্যে বলেন, আমার বাবার সততাকে আমরা লালন করছি। বাবার আদর্শ অনুসরণ করে চলায় আজ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখতে পারছি, আর তার স্বীকৃতিও পাচ্ছি।

তিনি বলেন, এ সম্মান আমার একার নয়, আপনাদের সকলের তথা চাঁদপুর জেলাবাসীর। কাজের স্বীকৃতি পাওয়ায় এখন আমার কাজের পরিধি আরো বেড়ে গেলো। চাঁদপুর প্রেসক্লাব আমাকে সংবর্ধিত করে ভালোবাসার ঋণে আরো আবদ্ধ করে ফেললো। চাঁদপুরের সাংবাদিকরা আমার অত্যন্ত আপনজন। তাদের সুখে-দুঃখে সবসময় অতীতেও যেমন পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নানের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক সোহেল রুশদীর উপস্থাপনায় সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শহীদ পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্র ধর, মির্জা জাকির ও সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন লিটন।

করেসপন্ডেন্ট ।। আপডটে, বাংলাদশে সময় ১০ : ৩৬ পিএম, ১১ নভেম্বর ২০১৬, শুক্রবার
এইউ

Share