দুর্নীতি বিরোধী বিশেষ আইন প্রণয়নের দাবিতে চাঁদপুরে সমাবেশ

লুণ্ঠিত অর্থ উদ্ধার করবো, বিনা সুদে পুঁজি নেবো এই প্রতিপাদ্যকে সামনে রেখে অহিংস গণঅভ্যুত্থান বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার উদ্যোগ সাড়াদেশে ন্যায় চাঁদপুরে বসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) বিকাল ৪ টায় বড় স্টেশন যমুনা রোড এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অহিংস গণঅভ্যুত্থান বাংলাদেশের সংগঠক চাঁদপুর জেলার শাখার মো. বাচ্চু বেপারীর সভাপতিত্বে চাঁদপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের সদস্য মোস্তফা কামাল এর পরিচালনায় বক্তব্য রাখেন,সংগঠন মোঃ রুবেল কাজী, মোঃ কবির খান, মোঃ আবুল কালাম, আশায় বেগম, কল্পনা বেগম, ফারজানা বেগম,রাবিয়া আক্তার, পারুল বেগম, রাশিদা বেগম।

বক্তারা বলেন, কৃষক, শ্রমিক, হকার, বেকার, তথা সকল জণগণের কাছ থেকে সরকারি রাজস্ব ভ্যাট ট্যাক্স আদায় করা লক্ষ কোটি টাকা ক্ষমাতাশ্রিত একটা হায়নার দল, স্বাধীনতার পর থেকেই লুটপাট করে আসছে।

অবৈধভাবে দেশের টাকা বিদেশে পাচার করা হয়েছে আমাদের দাবি দেশের টাকা উদ্ধার করে দেশে ফিরিয়ে আনা হোক। অসহায় দারিদ্র্য মানুষের মাঝে বিনা সুদে পুঁজি দেওয়া হোক যাতে গরীব অসহায় মানুষ গুলোর জীবনযাত্রার মান উন্নত হয় এবং সচ্ছলতা ফিরে আসে।

অহিংস গণঅভ্যুত্থান বাংলাদেশ এর আয়োজনে দুর্নীতি বিরোধী বিশেষ আইন প্রণয়নের দাবীতে চাঁদপুরে সমাবেশে চাঁদপুর পৌরসভার বিভিন্ন স্থানে থেকে নারী—পুরুষ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: মুহাম্মদ বাদশা ভূঁইয়া, ১৬ অক্টোবর ২০২৪

Share