Home / চাঁদপুর / দুর্নীতি প্রতিরোধ কমিটিকে সতর্ক থাকতে হবে : পুলিশ সুপার
hajigonj

দুর্নীতি প্রতিরোধ কমিটিকে সতর্ক থাকতে হবে : পুলিশ সুপার

চাঁদপুর জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় চাঁদপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম,পিপিএম বলেন,‘মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় দুর্নীতিকারীদের কোনো ছাড় দেয়া হবে না। সাধারণ মানুষ যাতে কোনো অপরাধ না করতে পারে এ জন্য দুর্নীতি প্রতিরোধ কমিটিকে সতর্ক থাকতে হবে ।

৫ সেপ্টেম্বর পুলিশ সুপারের কার্যালয় চাঁদপুর এর সম্মেলন কক্ষে মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম,পিপিএম এর সভাপতিত্বে চাঁদপুর জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন ।

সভার শুরুতে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম মহোদয়ে’কে চাঁদপুর জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। পুলিশ সুপার উপস্থিত জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দের সাথে পরিচিত হন এবং কুশলাদি বিনিময় করেন।

পুলিশ সুপার আরো বলেন,‘ চাঁদপুর জেলাকে অধিকতর নিরাপদ ও বাসযোগ্য করাই জেলা পুলিশের লক্ষ্য। সমাজকে শক্তিশালী করার মাধ্যমে সাধারণ মানুষের ন্যায়বিচার নিশ্চিত করা যেতে পারলে তাহলে দুর্নীতি এড়ানোর সম্ভব বলে আমি বিশ্বাস করি এবং এর পাশাপাশি জেলা পুলিশ পাশে থাকবে। কোনো ব্যক্তির দায় সংগঠন দায়বদ্ধ থাকবে না। দুর্নীতির বিরুদ্ধে বিভিন্ন প্রতিষ্ঠানের লোকরা কাজ করার সময় হয়তো তাদের কাজে বাধা দিতে পারে সেই সাথে কোনো বাধা সৃষ্টি হলে পুলিশ পাশে থাকবে। সবাই মিলে একসাথে কাজ করতে পারলে অপরাধ দমন দূর করা যাবে। সেই সাথে সুশীল সমাজ প্রতিষ্ঠিত করতে হলে মাদক নিয়ন্ত্রণ, সাইবার বুলিং, জঙ্গিবাদ প্রতিরোধ, কিশোর গ্যাং, ইভটিজিং, যানযট নিরসন ও সামাজিক জনসচেতনতা বৃদ্ধি ও আস্থা অর্জনের মাধ্যমে উন্নত পুলিশিং সেবাকে জনগণের দোড়গোড়ায় পেঁৗঁছে দেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।’

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, চাঁদপুর জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ড.কাজী হাসেম, জেলা সহ-সভাপতি অধ্যক্ষ মোস্তফা হামিদ চেীধুরী,সাধারণ সম্পাদক অধ্যক্ষ খোরশেদ আলম চৌধুরী,সদস্য বীরমুক্তিযোদ্ধা মুজিবুর রহমান ব্যাংকার,হাজীগঞ্জ উপজেলা সভাপতি প্রিন্স শাকিল আহমেদ,হাইমচর উপজেলা সভাপতি অধ্যক্ষ মনোয়ার আলী ও জেলা পুলিশ এর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আবদুল গনি
৯ সেপ্টেম্বর ২০২৩